বিজ্ঞাপন

১৫ ম্যাচে ৮ গোল দেয়া নোফেল ১ ম্যাচেই দিলো ৫টা

June 29, 2019 | 12:01 am

স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: রহমতগঞ্জকে ধরা হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের জায়ান্ট কিলার। বড় বড় দলেরা পুরান ঢাকার এই ক্লাবের কাছে প্রায়শই হোঁচট খেতে দেখা যায়। এবারও চট্টগ্রাম আবাহনী, শেখ জামাল ও আরামবাগের মতো হ্যাভিয়েট দলগুলোকে আটকে দিয়েছিল রহমতগঞ্জ। সেই দলই কি না লিগের অবনমন শঙ্কায় ঝুঁকতে থাকা নবাগত নোফেল স্পোর্টিং ক্লাবের কাছে হজম করেছে পাঁচ গোল!

বিজ্ঞাপন

৫-২ ব্যবধানের সাত গোলের রোমাঞ্চ দেখেছে আজ নোয়াখালির শহীদ ভুলু স্টেডিয়ামে। বৃষ্টি ভেজা মাঠটাতেই আজ গোল বর্ষণ দেখেছে ফুটবল দর্শকরা। ম্যাচের প্রথমেই পিছিয়ে পড়েও পাঁচ গোল দিয়ে ম্যাচটা বিশাল ব্যবধানে পকেটে পুড়েছে পরিতোষের শিষ্যরা।

হ্যাটট্রিক করেছেন ইসমাইল বাঙ্গুরা। এই গিনির ফুটবলার নোফেলের জার্সিতে ইতোমধ্যে সাতবার বল জালে জড়িয়েছেন।

সব সকাল যে দিনের পূর্বাভাস দেয় না আজকেও তার প্রমাণ হলো। ম্যাচে গোল করে প্রথমে এগিয়ে গিয়েছিল রহমতগঞ্জই। স্বাগতিকদের চমকে দিয়ে ফ্রি-কিক থেকে ম্যাচের ৩ মিনিটেই রহমতগঞ্জকে লিড এনে দেন উজবেকিস্তানের ফুরকেটজন হাসানবোয়েভ।

বিজ্ঞাপন

তারপর দুই মিনিটের মাথায় সমতায় ফেরে নোফেল স্পোর্টিং। আশরাফুলের পাস থেকে গোল করেন কামরুল ইসলাম। মাঝে ৩৫ ও ৪৩ মিনিটে জোড়া গোলে প্রথমার্ধে ৩-১ লিড নেয় নোফেল। দ্বিতীয়ার্ধে রানার গোলে ব্যবধান কমায় সফরকারিরা। পরে আরও দুটি গোল করে নোফেল শিবির। ৫৫ মিনিটে জামির উদ্দীন ও ৬৬ মিনিটে বাঙ্গুরার হ্যাটট্রিক গোলে ৫-২ ব্যবধানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে নোফেল স্পোর্টিং। এ জয়ে লিগের তৃতীয় জয় পেল নোফেল। অন্যদিকে ৮বার হারের মুখ দেখলো রহমতগঞ্জ।

এ জয়ে পয়েন্ট টেবিলের ১০-এ উঠে এলো নোফেল স্পোর্টিং। ১৬ ম্যাচে ১৩ পয়েন্ট তাদের। ১৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে নয়ে রহমতগঞ্জ।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন