বিজ্ঞাপন

মেন্টাল হয়ে গেলো জাজমেন্টাল

June 29, 2019 | 2:09 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কঙ্গনা রানৌত ও রাজকুমার রাও একসাথে ‘কুইন’ ছবির পর ‘মেন্টাল হ্যায় ক্যায়া’ ছবিতে অভিনয় করছেন। কিন্তু ছবিটি মুক্তির আগেই বিতর্কের মুখে পড়েছে। তোপের মুখে পড়েছে ভারতের সাইকিয়াট্রিক সোসাইটির। সংগঠনটি ছবির বিরুদ্ধে মানসিক স্বাস্থ্যসেবা আইন—২০১৭ এর নীতি লঙ্ঘনের অভিযোগ আনে। ছবির নাম পরিবর্তনের জন্য সংগঠনের তরফে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনে অভিযোগপত্রও পাঠানো হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ভরসা হারাচ্ছে আমদানিকৃত বাংলা ছবি


তারই পরিপ্রেক্ষিতে অবশেষে নাম পরিবর্তন করতে বাধ্য হচ্ছেন ছবি সংশ্লিষ্টরা। ফিল্মফেয়ার জানিয়েছে, কঙ্গনা সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনে কর্তাদের সাথে আলোচনায় বসেন। সেই আলোচনার পর কঙ্গনা ছবির নাম পরিবর্তন করার কথা জানানো হয়। ছবির নাম ‘মেন্টাল হ্যায় ক্যায়া’ বদলে ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’ রাখা হয়েছে।

এদিকে ছবির প্রযোজনা সংস্থা বালাজি মোশন পিকচার্সের মুখপাত্র বলিউড হাঙ্গামাকে বলেন, মানসিক কোনো ব্যক্তিকে হেয় করার জন্য এই ছবি নির্মাণ করা হয়নি। তবুও যেহেতু ছবির নামের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে সেহেতু তাদের প্রতি সম্মান রেখে নাম পরিবর্তন করা হয়েছে। কঙ্গনা ও রাজকুমার রাও এই থ্রিলার ছবিতে অসাধারণ অভিনয় করেছেন। তাদের অভিনয় দেখার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।

বিজ্ঞাপন

এর আগে যখন ছবির নামের বিরুদ্ধে অভিযোগ ওঠে তখন প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছিল, যারা মানসিক রোগে ভুগছেন তাদের কাছে এই ছবির নাম ও পোস্টার অবমাননাকর মনে হতে পারে। তবে ছবিটি মানুষের স্বকীয়তা তৈরীতে ব্যাপক ভূমিকা পালন করবে বলে আমরা মনে করি।

ছবিটি পরিচালনা করেছেন প্রকাশ কভেলামুদি। আগামী ২৬ জুলাই মুক্তি পাবে কঙ্গনা-রাজকুমার রাওয়ের ভিন্নধর্মী গল্পের এই ছবি।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   গ্র্যাজুয়েট কন্যাকে নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ

.   অভিনয় শিল্পী সংঘের অভিষেক, সভাপতি জানালেন পরিকল্পনা

.   তবে কী ‘বন্ড ২৫’র টাইটেল ফাঁস?

.   নওয়াজের সঙ্গে জুটি বাঁধছেন তামান্না


Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন