বিজ্ঞাপন

ত্রাসের দেখা মিললো ট্রেইলারে

June 29, 2019 | 3:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ক্ষমতার লোভ মানুষকে হিংস্র করে। দয়া–মায়াহীন মানুষে পরিণত করে। ক্ষমতা অর্জন করতে, টিকিয়ে রাখতে মানুষ মানুষকে খুন করছে। স্বাভাবিক সমাজকে অস্বাভাবিক করে তুলছে। শান্তিপ্রিয় মানুষের ঘুম নষ্ট করছে।

বিজ্ঞাপন

বাস্তবের ক্ষমতার এই নৃশংসতা দেখা যাবে সিনেমায়, ছবির নাম ‘আব্বাস’। সাইফ চন্দন পরিচালিত ছবিটির কাহিনী গড়ে উঠেছে পুরান ঢাকার সন্ত্রাসীদের ক্ষমতা দখলের লড়াই নিয়ে। আর এলাকার বড় ত্রাস থাকে ‘আব্বাস’, যে তার এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে।


আরও পড়ুন :  ভরসা হারাচ্ছে আমদানিকৃত বাংলা ছবি


সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবির ট্রেইলার। তিন মিনিট ২২ সেকেন্ডের এই ট্রেইলার মারদাঙ্গায় ভরপুর। সেই সাথে আছে প্রেম, ভালোবসা আর প্রিয় মানুষ হারানোর আর্তচিৎকার। ছবিতে আব্বাসরূপী চিত্রনায়ক নিরব ভিন্নভাবে উপস্থিত হয়েছেন।

বিজ্ঞাপন

সোহানা সাবাও লাস্যময়ীরূপে ধরা দিলেন ট্রেইলারে। তবে ট্রেইলারের মূল আকর্ষণ ছিলেন ইলোরা গহর ও জয়রাজ। দুজনই ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া আলেকজেন্ডার বোর উপস্থিতি ছবিতে ভিন্ন মাত্রা দিয়েছে। সবমিলে ‘আব্বাস’ একটি জমজমাট ছবি হতে যাচ্ছে- ট্রেইলার অন্তত তেমন আভাস দিচ্ছে।

এর আগে ছবির ফার্স্ট লুক পোস্টার ও টিজার প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসিত হয়। সেই প্রশংসার পালে হাওয়া দিচ্ছে ট্রেইলার। আব্বাস ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নিরব, সোহানা সাবা, জয়রাজ, আলেকজান্ডার বো, নায়লা নাঈমসহ আরও অনেকে। এটি সোহানা সাবার প্রথম বাণিজ্যিক ছবি। এর আগে তিনি বেশকিছু বিষয়ভিত্তিক ছবিতে অভিনয় করেছেন। আগামী ৫ জুলাই ছবিটি মুক্তি পাবে।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

ট্রেইলার দেখুন: 

বিজ্ঞাপন
আরও পড়ুন :

.   মেন্টাল হয়ে গেলো জাজমেন্টাল

.   গ্র্যাজুয়েট কন্যাকে নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ

বিজ্ঞাপন

.   অভিনয় শিল্পী সংঘের অভিষেক, সভাপতি জানালেন পরিকল্পনা

.   তবে কী ‘বন্ড ২৫’র টাইটেল ফাঁস?

.   নওয়াজের সঙ্গে জুটি বাঁধছেন তামান্না


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন