বিজ্ঞাপন

‘দোস্তানা টু’তে জুটি বাঁধছেন কার্তিক-জাহ্নবী

June 29, 2019 | 9:27 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এক দশক আগে নির্মিত হয়েছিল ‘দোস্তানা’। ত্রিভুজ প্রেমের এই ছবিটিতে অভিনয় করেছিলেন জন আব্রাহাম, অভিষেক বচ্চন ও প্রিয়াংকা চোপড়া। সেসময় ছবিটি বলিউড বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল।

বিজ্ঞাপন

এবার ব্যবসা সফল সেই ছবির সিক্যুয়াল নির্মাণ করতে চলেছেন করণ জোহর। সম্প্রতি করণ জোহর টুইটারে একটি ভিডিও প্রকাশ করেন। সেই ভিডিওতে তিনি ‘দোস্তানা টু’ নির্মাণের ঘোষণা দেন। সেই সাথে ছবির কেন্দ্রিয় তিন চরিত্রের মধ্যে দুই চরিত্রের নাম প্রকাশ করেন।


আরও পড়ুন :  ‘সিংহাম’ ছবির রিমেক হবে শাকিব খানের ‘ফাইটার’


ছবিটিতে অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত করা হয়েছে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরকে। তারা দুজন ছাড়াও আরও একজন থাকবে ছবিটিতে। তবে তার নাম প্রকাশ করেননি করণ। চরিত্র অনুযায়ী কাউকে নেয়া হবে বলে ভিডিওতে জানিয়েছেন তিনি। অনুমান করা হচ্ছে, চরিত্রটিতে কোনো নতুন মুখকে সুযোগ দেবেন করণ। প্রথম কিস্তির মতো দ্বিতীয়টিও হতে যাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্পর ছবি।

সিক্যুয়াল ছবিটি নির্মাণ করছেন কলিন ডি’সুজা। এর আগে তিনি বলিউডের বেশ কিছু ব্যবসা সফল ছবির সহকারি পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি সেকেন্ড ইউনিট পরিচালক হিসেবেও বেশকিছু ছবিতে কাজ করেছেন। ‘দোস্তানা টু’ হতে যাচ্ছে কলিন ডি’সুজার প্রথম পরিচালিত ছবি। তবে ছবির শুটিংসহ বিস্তারিত তথ্য জানানো হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   ত্রাসের দেখা মিললো ট্রেইলারে

.   ভরসা হারাচ্ছে আমদানিকৃত বাংলা ছবি

.   মেন্টাল হয়ে গেলো জাজমেন্টাল

.   গ্র্যাজুয়েট কন্যাকে নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ

.   অভিনয় শিল্পী সংঘের অভিষেক, সভাপতি জানালেন পরিকল্পনা

.   তবে কী ‘বন্ড ২৫’র টাইটেল ফাঁস?

.   নওয়াজের সঙ্গে জুটি বাঁধছেন তামান্না


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন