বিজ্ঞাপন

কুট্টি হত্যা মামলার আসামি ভারতে পালানোর সময় গ্রেফতার

June 29, 2019 | 7:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার হয়েছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের সদস্য বিউটি আক্তার কুট্টিকে কুপিয়ে হত্যা মামলার আসামি মো. জামাল (৩৩)।

বিজ্ঞাপন

শুক্রবার (২৯ জুন) দুপুরে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরি ঘাট এলাকায় অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪ তাকে গ্রেফতার করে। পরে শনিবার (২৯ জুন) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান।

গ্রেফতার মো. জামাল রূপগঞ্জের চনপাড়া পূণর্বাসন কেন্দ্র এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন

কুট্টি হত্যাকারীদের দ্রুত গ্রেফতারে বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশ

র‌্যাব জানিয়েছে, জামাল ভারতে পালিয়ে যাওয়ার উদ্দেশে নারায়ণগঞ্জ থেকে মামুন এন্টারপ্রাইজ নামে একটি বাসে বেনাপোলের দিকে রওয়ানা দেন। গোপন সংবাদের ভিত্তিতে এই খবর পাওয়ার পর সিপিসি-২, র‌্যাব-৪ এর একটি দল এএসপি উনু মংয়ের নেতৃত্বে অভিযান চালিয়ে পাটুরিয়া ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল ৭টার দিকে প্রতিদিনের মতো হাঁটতে বের হলে কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ৭,৮,৯ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের মেয়ে পারভীন আক্তার বাদি হয়ে রূপগঞ্জ থানায় ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫/৬ জনকে আসামীমি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন