বিজ্ঞাপন

‘ওয়ার্ল্ড অটিজম অ্যান্ড ইকোলজি ফিল্ম ফোরাম বাংলাদেশ’র কমিটি গঠন

June 30, 2019 | 7:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

গঠিত হয়েছে ‘ওয়ার্ল্ড অটিজম অ্যান্ড ইকোলজি ফিল্ম ফোরাম বাংলাদেশ’— এর নতুন কমিটি । গত ২৯ জুন সংগঠনের নিজস্ব কার্যালয়ে এক সাধারণ সভায় এই নতুন কমিটি গঠন করা হয়। সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে সভাপতি চলচ্চিত্র নির্মাতা মাসুদ পথিক এবং সাধারণ সম্পাদক হিসেবে শেকড় আহমেদকে নির্বাচিত করা হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  সৈয়দ হাসান ইমামের আত্মজীবনীমূলক গ্রন্থ প্রকাশ


উপদেষ্টা করা হয়েছে অধ্যাপক জুনায়েদ হালিম, খোরশেদ আলম খসরুকে। কমিটির সহ–সভাপতি হিসেবে কহিনূর আলম ও আয়েশা জেবীন এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে তির্থক আহসান রুবেল, এফ এম শাহীন, সাংগঠনিক সম্পাদক জ্যোতিকা জ্যোতি, দপ্তর সম্পাদক মাহিন ইসলাম, অর্থ সম্পাদক রায়হান কবির, অটিজম বিষয়ক সম্পাদক শম্পা দাস, ইকোলজি বিষয়ক সম্পাদক সুজন হাজং, প্রচার ও প্রকাশনা সম্পাদক শীতল মুনা চৌধুরীকে নির্বাচিত করা হয়।

কমিটিতে সম্মানিত সদস্য হিসেবে দেলোয়ার হোসেন, মারুফা আকতার পপি, মোহাম্মদ ফয়সাল আহসানউল্লাহ, অধ্যাপক ড. সাইম রানা, ডা. আহসান হাবীব, চলচ্চিত্র নির্মাতা প্রান্থ প্রসাদ, চলচ্চিত্র নির্মাতা মানিক মানবিক, সৌমিত্র দেব, শামীমা তুষ্টি, রিয়াজ আল আসাদ, বিকাশ লস্কর, ডা. সানজিদা রহমান, আরিফুজ্জামান নূরুননবী, আশরাফ সিদ্দিকী, ঝুমুর জুঁই, আরিফ সিদ্দিকী, কাজী ফরিদ আহমেদ সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সভায় ২০১৯ সালে অটিজম এবং ইকোলজি ফিল্ম বিষয়ক বিভিন্ন সভা সিম্পোজিয়াম ও ফেস্টিভ্যালের আয়োজনের পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   তরুণরা চেয়ারে বসিয়ে দিলেন নিজেদের মধ্যবয়স

.   দুই ধাপে হবে চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচন

.   ধর্মের কারণে অভিনয় ছাড়ছেন জায়রা ওয়াসিম


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন