বিজ্ঞাপন

এরশাদকে দেখতে সিএমএইচে ওবায়দুল কাদের

July 1, 2019 | 11:47 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: গুরুতর অসুস্থ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এরশাদকে দেখতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) যান মন্ত্রী।

বিজ্ঞাপন

সেখানে আইসিইউতে চিকিৎসাধীন এরশাদকে দেখতে যান ওবায়দুল কাদের। তিনি জাতীয় পার্টির প্রধানের চিকিৎসার খোঁজখবর নেন ও চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

এসময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁসহ দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

রক্তে হিমোগ্লোবিন ও লিভারে দীর্ঘ দিনের সমস্যার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত বুধবার (২৬ জুন) সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন এরশাদ। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

এরশাদ সংকটাপন্ন, অবস্থা অপরিবর্তিত

সকালে এরশাদের প্রেস সেক্রেটারি সুনীল শুভ রায় সারাবাংলাকে বলেন, ‘এরশাদ সাহেবের যে অবস্থা তার থেকে ফেরার (বাঁচার) আর কোনো আশা নেই। যদি তিনি ফেরেন সেটা হবে মিরাকেল। সকাল বেলা ডাক্তারের সাথে কথা বলেছি, তারা জানিয়েছেন তার অবস্থা অপরিবর্তিত।’

এদিকে গতরাতে এরশাদের শারীরিক অবস্থার অবনতির খবর পেয়ে হাসপাতালে ভিড় জমাতে শুরু করেন তার পরিবারের সদস্য এবং জাপা’র নেতারা। এরশাদের স্ত্রী রওশন এরশাদ, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের, সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, আনোয়ার হোসেন মঞ্জু, মেজর (অব.) মান্নানসহ অন্যান্য নেতাকর্মীরা সিএমএইচএ যান।

বিজ্ঞাপন

গত বছরের শেষের দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অসুস্থ হয়ে পড়েন এরশাদ। অসুস্থতার কারণে জাতীয় নির্বাচনের প্রচারণাতেও অংশ নিতে পারেননি তিনি। ওই অবস্থাতেই ১২ ডিসেম্বর ‘উন্নত চিকিৎসার জন্য’ সিঙ্গাপুরে যান এরশাদ। পরে নির্বাচনে জয়লাভের পর দেশে ফিরে শপথ নেন তিনি। পরে ২০ জানুয়ারি ফের চিকিৎসা নিতে সিঙ্গাপুর যান। দেশে ফেরেন ৪ ফেব্রুয়ারি। এরপর থেকে সিএমএইচেই চিকিৎসা নিচ্ছেন এরশাদ।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন