বিজ্ঞাপন

অক্ষয়ের ভয়ংকর স্টান্টের ভিডিও প্রকাশ করলেন করণ জোহর

July 1, 2019 | 2:35 pm

।।এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

পুলিশ থ্রিলার ছবি বানাতে রোহিত শেঠি একটু বেশিই পছন্দ করেন। এর আগে তার নির্মিত ‘সিংহাম’, ‘সিম্বা’ তারই প্রমাণ। এবার তিনি আরও একটি পুলিশ থ্রিলার ছবি নিয়ে হাজির হচ্ছেন। ছবির নাম ‘সূর্যবংশী’। অক্ষয় কুমার অভিনয় করছেন পুলিশ অফিসারের চরিত্রে।

বিজ্ঞাপন

সুতরাং বোঝায় যাচ্ছে ছবিটি কতটা মারকাটারি অ্যাকশনধর্মী হতে যাচ্ছে! সেই অ্যাকশনের কিছু ধারণা দিতেই ছবির প্রযোজক করণ জোহর একটি ভিডিও প্রকাশ করেছেন ব্যক্তিগত টুইটারে। মূলত ভিডিওটি ছবির ‘বিহাইন্ড দ্য সিন’। যেখানে বলিউড খিলাড়িকে ভয়ানক স্টান্ট করতে দেখা গেছে। কিছুদিন আগেও অক্ষয়ের নানা স্টান্টের ভিডিও ভাইরাল হয়েছিল।

এই সিনেমাতে শুধুমাত্র অক্ষয় ও রোহিতের জুটিতে চমক নয়। চমক হিসাবে রয়েছেন ক্যাটরিনা কাইফ। প্রায় ৯ বছর পর ফের একবার অক্ষয়ের সঙ্গে জুটি বাঁধছেন ক্যাটরিনা কাইফ। ছবিতে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। আর অক্ষয়কে দেখা যাবে অ্যান্টি টেরিজম স্কোয়াডের প্রধানের চরিত্রে।

বিজ্ঞাপন

এদিকে রোববার (৩০ জুন) ছবির একটি গানের শুটিং শুরু হয়েছে। ‘মহরা’ ছবির জনপ্রিয় ‘টিপ টিপ বার্সা পানি’ গান নতুন করে নির্মিত হচ্ছে এই ছবিতে। গানটির নৃত্য পরিচালনা করেছেন ফারাহ খান। করণ জোহরের মতে, এটি হতে যাচ্ছে বলিউড ইতিহাসের পুলিশ অ্যাকশন সিনেমার সবথেকে ব্যয়বহুল ছবি।

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন