শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

‘এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা উন্নতির দিকে’

জুলাই ২, ২০১৯ | ১:৩৩ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দীর্ঘ দুই মাস ধরে চিকিৎসাধীন বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় চিকিৎসকরা জানিয়েছেন, আগের চেয়ে শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) সকাল সোয়া ১১ টার দিকে বিএসএমএমইউতে যান ওবায়দুল কাদের। এ সময় তার সঙ্গে ছিলেন বিএসএমএমইউ-এর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এ সময় ওবায়দুল কাদের অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার খোঁজ খবর নেন।

গুণি এই অভিনেতার শারীরিক অবস্থা সম্পর্কে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘দেশবরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন। প্রধানমন্ত্রী তাঁর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন; তাঁর খোঁজ খবর নিতে বলেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশেই এসেছি। হাসপাতালের চিকিৎসক বলেছেন, আগের চেয়ে এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ’

গত ১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সবধরনের দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরইমধ্যে তাঁর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ১৫ জুন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। এর আগে গত ২৬ এপ্রিল এটিএম শামসুজ্জামান অসুস্থ হলে প্রথমে তাঁকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে বিএসএমএমইউতে নিয়ে আসা হয়।

সারাবাংলা/এমএমএইচ/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন