বিজ্ঞাপন

ম্যাচটাই ফেলে দিলেন তামিম!

July 2, 2019 | 5:04 pm

বিজ্ঞাপন

ক্যাচ নয়, যেন ম্যাচটাই ফেলে দিলেন তামিম ইকবাল! এজবাস্টনে বাংলাদেশ-ভারত হেভিওয়েট ম্যাচটি দেখতে আসা টাইগার সমর্থকেরা তাই মনে করছেন। তাদের মতে, রোহিত শর্মার লোপ্পা ক্যাচটি তামিম নিতে পারলে শুরুতেই চাপে পড়ত ভারত। এতে করে তাদের রান উৎসব দেখা যেত না।

তারা শঙ্কা প্রকাশ করে বলেছেন, ‘ভারত এভাবে ব্যাটিং করতে থাকলে কমপক্ষে ৩৫০-৩৬০ রান করবে। বাংলাদেশের পক্ষে এত রান টপকে যাওয়া সম্ভব না।’

বাংলাদেশি সমর্থকরা ভয় পাচ্ছেন রোহিতকে নিয়েও। কেননা জীবন পেলেই বিধ্বংসী হয়ে উঠেন এই ভারতীয় ওপেনার। চলতি বিশ্বকাপে শেষ চার ম্যাচে ক্যাচ ড্রপের সুযোগ নিয়ে দুটি সেঞ্চুরি তুলে নিয়েছেন ‘হিট ম্যান’। আছে একটি ফিফটিও।

বিজ্ঞাপন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১ রানে জীবন পেয়ে করেছিলেন অপরাজিত ১২২ রান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২ রানে জীবন পেয়ে করেছিলেন ৫৭ রান। ইংল্যান্ডের বিপক্ষে জীবন পেয়ে করেছিলেন ১০২ রান। শুধু ব্যতিক্রমী ছিল উইন্ডিজের বিপক্ষে ম্যাচটি। ব্যক্তিগত ১৮ রানে ফিরেছিলেন।

আর আজ জীবন পেলেন ব্যক্তিগত ৯ রানে। যার সুযোগ শতভাগ কাজে লাগিয়ে বাংলাদেশের বোলারদের লাইন লেংথ এলোমেলো করে দিচ্ছেন দুই ওপেনার লোকেশ রাহুল ও রোহিত। অনেকেই বলছেন, ‘দেখেন, রোহিত এমন একজন ব্যাটসম্যান যে জীবন পেলেই সেঞ্চুরি করছে। দেখবেন আজকেও করবে। অনেক বড় ক্ষতি হয়ে গেল। এত গুরুত্বপূর্ণ ম্যাচে এই ক্যাচ মিস করা উচিত না। তাছাড়া তামিম ইকবাল তো অনেক অভিজ্ঞ প্লেয়ার।’

ইনিংসের পঞ্চম ওভারের কথা। মোস্তাফিজের করা চতুর্থ বলে ডিপ স্কয়ার লেগে ক্যাচ তুলে দেন রোহিত শর্মা। ডিপ স্কয়ার লেগ থেকে ছুটে গিয়েও বল তালুবন্দি করতে পারেননি তামিম ইকবাল। ব্যক্তিগত ৯ রানে জীবন পান রোহিত।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন