বিজ্ঞাপন

শেখ জামালকে গোল বন্যায় ভাসালো ব্রাদার্স

July 2, 2019 | 9:18 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৮তম রাউন্ডটা কী একটু বিভীষিকা গেলো শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। লিগে অবনমন জোনের শঙ্কায় থাকা দল ব্রাদার্স ইউনিয়নের কাছে গোল বন্যায় ভেসেছে ধানমন্ডির জায়ান্টরা। আগের ১৬ ম্যাচে মাত্র দুটি জয় পাওয়া দলের কাছে বিশাল ব্যবধানে হেরেছে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা।

বিজ্ঞাপন

এটাই এবারের লিগে শেখ জামালের সবচেয়ে বড় হার। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ মঙ্গলবার (২ জুলাই) বিকেলে ব্রাদার্স ইউনিয়নের কাছে ৫-২ ব্যবধানে বিধ্বস্ত হয়েছে শেখ জামাল।

এর আগে লিগের প্রথম লেগে ব্রাদার্স ইউনিয়নকে ১-০ ব্যবধানে হারিয়েছিল শেখ জামাল।

আজকের ম্যাচে প্রথম থেকেই যেন প্রতিশোধের নেশায় নেমেছে ব্রাদার্স। ১৫ মিনিটেই এগিয়ে যাওয়া শুরু। মোকাররমের পাস থেকে আরিফুল ইসলাম শান্তর গোলে লিড নেয় ব্রাদার্স। এর পাঁচ মিনিট পরেই দক্ষিণ সুদানের জেমস জোসেফ সাঈদ মগার গোলে ব্যবধান দ্বিগুণ করে ব্রাদার্স।

বিজ্ঞাপন

সমতায় ফিরতে অবশ্য বিলম্ব করে না শেখ জামাল। ২৮ ও ৩৮ মিনিটে গাম্বিয়ান এমিল সামবাউ জোড়া গোলে ব্যবধান ২-২ করে ফেলে মানিকের শিষ্যরা। সমতায় ফেরার আনন্দটা বেশিখন ধরে রাখতে পারেনি শেখ জামাল। এক মিনিট পরেই ফের মোকাররমের পাস থেকে শান্তর গোলে লিড নেয় ব্রাদার্স।

প্রথমার্ধে এগিয়ে থেকে শুরু করা ব্রাদার্স দ্বিতীয়ার্ধে আরও দুবার বল জালে জড়ায়। এবার ৬২ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে মগা। ৭৮ মিনিটে ম্যাচের শেষ প্যারেকটি ঠুকে দেন মান্নাফ রাব্বি (৫-২)।

অ্যাওয়ে ম্যাচে এ জয় নিয়ে তৃতীয় জয় ঘরে তুললো মহিদুল রহমান মিরাজের শিষ্যরা। এর আগে আরামবাগ ও মোহামেডানকে হারিয়েছিল ব্রাদার্স।

বিজ্ঞাপন

এ হারে অবশ্য পয়েন্ট টেবিলের আরেকধাপ নিচে নেমে গেল শেখ জামাল। ১৮ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে সাতে শেখ জামাল। এক ম্যাচ কম খেলে ১৩ পয়েন্ট নিয়ে ১২তম অবস্থানে ব্রাদার্স ইউনিয়ন।

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন