বিজ্ঞাপন

এবার চট্ট আবাহনীর কাছে বিধ্বস্ত শেখ রাসেল

July 2, 2019 | 10:43 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আগের ম্যাচে সাইফ স্পোর্টিংয়ের কাছে বিধ্বস্ত হওয়ার পর এবার চট্টগ্রাম আবাহনীর কাছে উড়ে গেল হ্যাভিয়েট দল শেখ রাসেল। এ হারে লিগের তৃতীয় হারের স্বাদ পেল ২০১২-১৩ মৌসুমের ট্রেবলজয়ীরা।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার (২ জুলাই) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১৯তম পর্বের ম্যাচে শেখ রাসেলকে ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে চট্টগ্রাম আবাহনী।

এর আগে বিপিএলের প্রথম লেগে চট্টগ্রাম আবাহনীকে ১-০ ব্যবধানে হারিয়েছিল শেখ রাসেল। এ জয়ে বলা যায় তারই প্রতিশোধ নিলো সমুদ্রবন্দরের দলটি।

ম্যাচের ৯ মিনিটে মামাদো বাহ’র পা থেকে ডি বক্সের বাইরে থেকে নেয়া বুলেট শটে লিড নেয় চট্টগ্রাম আবাহনী। প্রথমার্ধ লিডে থেকেই শেষ করে মিন্টুর শিষ্যরা।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধ শুরুর প্রথম মিনিটেই ব্যবধান দ্বিগুণ করে চট্টলার দলটি। এবার অবশ্য রাসেলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানার ভুলে ব্যবধান ২-০ করে ফেলে তারা। ডান প্রান্ত থেকে বাড়ানো পাস ক্লিয়ার করতে গিয়ে রানা সোহেল মিয়ার গায়ে মেরে দিলে বল ফিরে জালে জড়িয়ে যায়।

এতেই ক্ষান্ত হয় না আবাহনী। ৬১ মিনিটে আমিনের পাস থেকে বল পেয়ে বল জালে জড়িয়ে নিজের দ্বিতীয় গোলটি করেন সোহেল। এর পরে আর ফিরতে পারেনি শেখ রাসেল। টানা হারের স্বাদ নিয়েই তাই মাঠ ছাড়তে হয়েছে।

এ জয়ে ছয়ে উঠে এসেছে চট্টগ্রাম আবাহনী। শেখ জামালকে টপকে ২২ পয়েন্ট নিয়ে ছয়ে চট্টলার দলটি। অন্যদিকে ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে চারে নেমে এসেছে শেখ রাসেল।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন