শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯ ইং , ১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

১৭ বছরে এনটিভি

জুলাই ৩, ২০১৯ | ৪:০৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সফলতার দেড় যুগ পেরিয়ে ১৭তম বর্ষে পা দিলো দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভি। ‘সময়ের সাথে আগামীর পথে’ শ্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে বেসরকারি এই টেলিভিশন চ্যানেলটি। প্রতিষ্ঠার শুরু থেকেই অনুষ্ঠান এবং সংবাদ প্রচারে স্বকীয়তার পরিচয় দিয়ে আসছে এনটিভি। সংবাদ ও অনুষ্ঠানের ভিন্নতা এবং নান্দনিকতার জন্য ২০১১ সালের ৮ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটি অর্জন করে আইএসও সনদ।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  নতুন মিশন নিয়ে ঢাকায় আসছে ‘স্পাইডারম্যান’


১৭তম জন্মদিন উপলক্ষে এনটিভি পর্দায় দিনব্যাপী নানা আয়োজন রাখা হয়েছে। যার শুরু হবে সকাল থেকেই। সকাল ৮টা ২০ মিনিটে সরাসরি প্রচার করা হবে নিয়মিত গানের অনুষ্ঠান ‘আজ সকালের গানে’-এর বিশেষ পর্ব। কন্ঠশিল্পী দেবলীনা সূরের উপস্থাপনা ও জোনায়েদ বিন জিয়ার প্রযোজনায় এই অনুষ্ঠানে গান গাইবেন জনপ্রিয় শিল্পী ফাহমিদা নবী। দুপুর ২টা ৩৫ মিনিটে এনটিভি’র স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘আমাদের টেলিভিশন’। জাহাঙ্গীর চৌধুরীর প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আফরোজা সোমা। বিশেষ এই আয়োজনে অংশ নেবেন বিশিষ্ট সাংবাদিক ও সারাবাংলা’র প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, নির্মাতা সালাহউদ্দীন লাভলু ও অভিনেত্রী সুমাইয়া শিমু।

বিকাল ৪টায় প্রচারিত হবে সমাজের বিভিন্ন স্তরের গুণীজনদের নিয়ে এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকীর ‘কেক কাটা অনুষ্ঠান’। অনুষ্ঠানটি এনটিভি ভবন থেকে সরাসরি সম্প্রচারিত হবে। সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে বিশেষ ‘শুভসন্ধ্যা’। নূজহাত সাওমের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন হুমায়ূন ফরিদ। বিশেষ এই পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কণ্ঠশিল্পী সাব্বির ও পুতুল। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে সরাসরি প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘কি সুর বাজে আমার প্রাণে’। নীল এইচ জাহানের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মোহাম্মদ নূরুজ্জামান। অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী নোলক ও লিজা।

বিজ্ঞাপন

রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে বিশেষ একক নাটক ‘পৃথিবী একবার পায় তারে’। মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। নাটকটিতে অভিনয় করেছেন সজল, অপর্ণা ঘোষ, শবনম ফারিয়া, সাবনা খানাল।

রাত ১১টা ৩০ মিনিটে এনটিভি’র স্টুডিও থেকে সরাসরি দেখানো হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘এই সময়: সতেরো বছরে এনটিভি’। সাইফুল ইসলাম পল্লবের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সাংবাদিক জহিরুল আলম।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   গল্পটা গল্পকারের

.   খুনি কে?


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন