শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সালমানের ফিটনেস, ৩০০ জিম ও ক্যাটরিনা

জুলাই ৪, ২০১৯ | ১:০৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সালমান খান ও ক্যাটরিনা কাইফের সম্পর্ক বোঝা দায়। তারা দুজন লাভ বার্ডস নাকি জাস্ট ফ্রেন্ড—কিছুই পরিস্কার না। যদিও ক্যাটরিনার ক্যারিয়ার শুরু হয়েছিল বলিউড ভাইজানের হাত ধরেই। তখন বলিউডে কান পাতলেই শোনা যেত; চুটিয়ে প্রেম করছেন সালমান আর ক্যাটরিনা। ক্যাটরিনাকে বিয়ে করেই নাকি ব্যাচেলর জীবনের ইতি টানবেন সালমান, এমন কথাও শোনা গিয়েছিল সে সময়।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  গান গেয়ে বিপাকে হানি সিং


কিন্তু তার আর হলো না। ক্যাটরিনা আচমকাই মজে গেলেন রণবীর কাপুরের প্রেমে। যেই সেই প্রেম নয়। ঢাক ঢোল পিটিয়ে মিডিয়াকে জানান দেওয়া প্রেম। একসাথে ঘুরতে যাওয়া, অবকাশ যাপন করা। আরও কতো কি! রণবীরের সাথে নাকি বিয়ের দিনও ঠিক হয়ে গিয়েছিল তার।

বিজ্ঞাপন

দুঃখের বিষয় সেই সম্পর্কটাও টিকলো না। রণবীর নিজেকে সপে দিলেন আলিয়া ভাটের কাছে। আর ক্যাটরিনা ফিলে গেলেন সালমান খানের কাছে। এখন তারা প্রেম করছেন কিনা সেটা বলা যাচ্ছে না। তবে আজকাল সালমান খানের ওপর নানাভাবে মুগ্ধতা প্রকাশ করছেন ক্যাটরিনা। এই তো ভারতীয় একটি পোর্টালের সাক্ষাৎকারে সালমান খানের সুগঠিত দেহসৌষ্ঠবের প্রতি নিজের মুগ্ধতার কথা জানালেন তিনি।

প্রশ্ন ছিল, সালমান খানের শরীরতো আরও সুগঠিত হচ্ছে। জিম করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে হইচই ফেলে দিচ্ছে। আপনি তাকে কীভাবে মূল্যায়ন করবেন? উত্তরে ক্যাটরিনা বলেন, সালমান খান হলেন ফিটনেস আইকন। যারা জিম করে শরীর সুন্দর করতে চায় তাদের আদর্শ তিনি। এটা সত্যিই অনুপ্রেরণাদায়ক। আমি দেখেছি তিনি সবসময় তার প্রশিক্ষকের কথা মেনে চলেন। এটা আমাকে অভিভূত করে।

এদিকে সালমান খান হয়ত নিজেই জানেন যে তিনি তরুণদের ফিটনেস আইকন। আর সেকারণে ভারতবর্ষে জিম খোলার সিদ্ধান্ত নিয়েছেন। বলিউড হাঙ্গামা জানিয়েছে, শুধু ভারতজুড়ে ২০২০ সালের মধ্যে ৩০০ জিমনেসিয়াম খুলবেন সালমান খান। যেন ভারতবাসী তাদের শরীর ঠিক রাখতে পারে। সালমান খানের এই প্রোজেক্টটি হবে ‘এসকে ২৭’ এর ব্যানারে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  দেশের বাজারে ভারতীয় অনলাইন প্ল্যাটফর্ম ‘জিফাইভ’


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন