সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আব্বাসদের জন্য বিনামূল্যে ‘আব্বাস’

জুলাই ৪, ২০১৯ | ৪:২৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

শুক্রবার (৫ জুলাই) পাচ্ছে চলচ্চিত্র ‘আব্বাস’। সাইফ চন্দন পরিচালিত ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নিরব। আর তার বিপরীতে আছেন সোহানা সাবা। সারাদেশে ৩৭টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি, জানিয়েছেন পরিচালক সাইফ চন্দন।

বিজ্ঞাপন

ছবিটি মূলত থ্রিলার ও রোমান্টিক ঘরানার। আব্বাস নামের এলাকার এক ডনের জীবন নিয়ে ছবির কাহিনী বিস্তৃত হয়েছে। ঘটনা প্রবাহে আব্বাসের জীবনে এসে হাজির হন সোহান সাবা। যাকে ছাড়া আব্বাস তার জীবন কল্পনা করতে পারে না। মূলত, প্রেম-ভালোবাসা, রাজনীতি, সমাজের অবক্ষয় নিয়ে ছবির গল্প।


আরও পড়ুন :  কবির সিংয়ের ডাবল সেঞ্চুরি নট আউট


এদিকে এই ছবিটি নিয়ে অভিনব এক প্রচারণায় নেমেছেন সিনেমা সংশ্লিষ্টরা। আর সেটি হলো ‘আব্বাস’ নামের সকল দর্শক ছবিটি বিনামূল্য দেখতে পারবেন। সেজন্য তাদের সঙ্গে রাখতে হবে জাতীয় পরিচয়পত্র।

বিজ্ঞাপন

অন্যদিকে ‘আব্বাস’ ছাড়াও একই দিনে আমদানিকৃত ‘কিডন্যাপ’ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ‘আব্বাস’ ছবির জন্য ছবির আমদানিকারক শাপলা মিডিয়া মুক্তির তারিখ পিছিয়ে দেন।

‘আব্বাস’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন নিরব এবং সোহানা সাবা। জুটি হয়ে এটি তাদের প্রথম কাজ। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজ, ডন হক, শিবা সানু, এইচ কে স্বাধীনসহ আরও অনেকে।

রাজধানীর মধ্যে স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহিন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পুরবী সিনেমা হলে ছবিটি দেখতে পারবেন দর্শকরা।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :  সালমানের ফিটনেস, ৩০০ জিম ও ক্যাটরিনা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন