বিজ্ঞাপন

বিশ্বকাপের জন্য অনূর্ধ্ব-১৯ দল

December 6, 2017 | 2:34 pm

সারা বাংলা প্রতিবেদক

বিজ্ঞাপন

গত বছর নিজেদের মাঠে ফেবারিট হয়েও সেমিফাইনালে থেমে গিয়েছিলেন মেহেদি হাসান মিরাজরা। সামনের জানুয়ারিতেই নিউজিল্যান্ডে শুরু হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। তার আগে মিরপুরে বাংলাদেশ দল ঘোষণা করা হলো আজ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অনূর্ধ্ব-১৯ দলের নির্বাচক এহসানুল হক সেজান, সাজ্জাদ আহমেদ শিপন, হান্নান সরকার ও কোচ ডেমিয়েন রাইট।

আগেরবার এই আসর হয়েছিল দেশের মাঠে। এবার কন্ডিশন বিরুদ্ধ, তবে অন্তত শেষ চারের আশা করছেন অনূর্ধ্ব-১৯ দলের কোচ রাইট। ব্যাটিংটাই এখন অনূর্ধ্ব-১৯ দলের সবচেয়ে বড় দুশ্চিন্তা, আফগানিস্তানের কাছে সিরিজ হারতে হয়েছে এই ব্যাটিংয়ের কারণে। রাইট অবশ্য বলছেন, ব্যাটিংটা খুব একটা চিন্তার কারণ হবে না। শেষ চারের ব্যাপারেও তারা আশাবাদী।

বিজ্ঞাপন

তবে ১৫ জনের দলে আপাতত নেই কোনো অধিনায়ক। নির্বাচক এহসানুল হক সেজান জানিয়েছেন, বোর্ডের অনুমতি নিয়েই ঘোষণা করা হবে অধিনায়ক। যুব এশিয়া কাপে যিনি ছিলেন, সেই সাইফ হাসানের থাকার সম্ভাবনা বেশি বলেই জানিয়েছেন।

যুব এশিয়া কাপের দলে যারা ছিলেন, তাদের একজন ছাড়া সুযোগ পেয়েছেন বাকি ১৪ জন। বাঁহাতি স্পিনার মোহাম্মদ সাখাওয়াত হোসেন বাদ পড়েছেন, তার জায়গায় দলে এসেছেন টিপু সুলতান। এ ছাড়া বাকি সবাই অনেক দিন ধরেই খেলছেন অনূর্ধ্ব-১৯ দলে।

অনূর্ধ্ব-১৯ দল: মোহাম্মদ সাইফ হাসান, আফিফ হোসেন, নাঈম হাসান, পিনাক ঘোষ, তৌহিদ হৃদয়, মাহিদুল ইসলাম ভূঁইয়া অঙ্কন, মোহাম্মদ রাকিব, রবিউল হক, হাসান মাহমুদ, কাজী অনিক ইসলাম, রনি হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, টিপু সুলতান, নাঈম শেখ ও শাকিল হোসেন।

বিজ্ঞাপন

স্ট্যান্ডবাইঃ সজিব হোসেন, রায়ান রাফসান রহমান, মোহাম্মদ সাখাওয়াত হোসেন, সাইদুল ইসলাম প্রামাণিক, ইয়াসিন আরাফাত, আবদুল হালিম, মনিরুল ইসলাম।

সারাবাংলা/এএম/এমআরপি/০৬ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন