বিজ্ঞাপন

আফগানদের ৩১২ রানের টার্গেট দিল উইন্ডিজ

July 4, 2019 | 7:12 pm

বিশ্বকাপ ডেস্ক

চলতি বিশ্বকাপের ৪২তম ম্যাচে মুখোমুখি তলানির দুই দল ওয়েস্ট ইন্ডিজ-আফগানিস্তান। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন উইন্ডিজ দলপতি জেসন হোল্ডার। নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ক্যারিবীয়ানরা তুলেছে ৩১১ রান। টুর্নামেন্টে প্রথম জয় পেতে নিজেদের শেষ ম্যাচে আফগানদের টার্গেট ৩১২ রান।

বিজ্ঞাপন

হেডিংলি লিডসে বৃহস্পতিবার (৪ জুলাই) ব্যাটিংয়ে নেমে উইন্ডিজ ওপেনার ক্রিস গেইল করেন ৭ রান। এটিই বিশ্বকাপে তার শেষ ইনিংস। আরেক ওপেনার এভিন লুইস ৭৮ বলে ৬টি চার আর দুটি ছক্কায় করেন ৫৮ রান। তিন নম্বরে নামা শাই হোপ ৯২ বলে ছয়টি বাউন্ডারি আর দুটি ওভার বাউন্ডারিতে ৭৭ রান করে বিদায় নেন।

শিমরন হেটমায়ার ৩১ বলে তিনটি চারের পাশাপাশি দুটি ছক্কায় করেন ৩৯ রান। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান নিকোলাস পুরান আর দলপতি জেসন হোল্ডার ১০৫ রানের জুটি গড়েন। শেষ ওভারের প্রথম বলে রানআউট হওয়ার আগে নিকোলাস পুরান ৪৩ বলে ছয়টি চার আর একটি ছক্কায় করেন ৫৮ রান। দ্বিতীয় বলে বিদায় নেন ৩৪ বলে একটি চার আর চারটি ছক্কায় ৪৫ রান করা জেসন হোল্ডার। কার্লোস ব্রাথওয়েট ৪ দুই চার, এক ছক্কায় করেন অপরাজিত ১৪ রান।

আফগান স্পিনার মুজিব উর রহমান ১০ ওভারে ৫২ রান দিয়ে কোনো উইকেট পাননি। ১০ ওভারে ৫৬ রান দিয়ে একটি উইকেট পান মোহাম্মদ নবী। রশিদ খান ১০ ওভারে ৫২ রান খরচায় তুলে নেন একটি উইকেট। গুলবাদিন নাইব ৩ ওভারে ১৮ রান দিয়ে উইকেট শূন্য থাকেন। দৌলত জাদরান ৯ ওভারে ৭৩ রানের বিনিময়ে তুলে নেন দুটি উইকেট। সৈয়দ শিরজাদ ৮ ওভারে ৫৬ রান দিয়ে পান একটি উইকেট।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন