বিজ্ঞাপন

অপর খাদেমের হাতেই হানিফ শেখ খুন হন: পুলিশ

July 4, 2019 | 7:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আজিমপুর কবরস্থান সংলগ্ন মেয়র মো. হানিফ জামে মসজিদের কক্ষ থেকে উদ্ধার হওয়া খাদেম হানিফ শেখ (৩০) অপর খাদেমের হাতেই খুন হয়েছে বলে ধারণা করছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে মসজিদের ২য় তলা থেকে হানিফের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

স্থানীয় এক মুসুল্লি আমির হোসেন জানান, বুধবার রাতে এশার নামাজ আদায় করেছি এই মসজিদে। শুনেছি এখানে চারজন খাদেম ও একজন ঝাড়ুদার ছিলেন। এটা কল্পনাতেও আসেনি মসজিদে এমন একটা ঘটনা ঘটবে। শুনেছি দু’দিন আগে মেরে রেখেছে, কিন্তু কোনো আলামতই চোখে পড়ে নাই।

আজিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোনায়েম জানান, গত মঙ্গলবার রাত থেকে মসজিদের সাইফুল নামের এক খাদেম নিখোঁজ হন। ধারণা করা হচ্ছে ওই দিন জোহর নামাজের পরে কোনো সময়ে হানিফ শেখকে হত্যা করা হয়। গত রাতেই চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফউদ্দিন বলেন, ‘খাদেম হানিফ শেখের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। মামলার প্রক্রিয়া চলছে। সাইফুল নামের এক খাদেম পলাতক রয়েছে। তাকে ধরতে মাঠে কাজ করছে পুলিশ। তাকে ধরতে পারলেই হত্যার রহস্য উদঘাটন হবে।’

বিজ্ঞাপন

হানিফের শেখের ভগ্নিপতি হাছান শেখ জানায়, দুই মাস আগে মো. মেয়র হানিফ মসজিদে যোগ দেন হানিফ শেখ। ঈদের ১৫ দিন পর বাড়ি গিয়েছিলেন হানিফ। কয়েকদিন থেকে ঢাকায় চলে আসেন। তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন