বিজ্ঞাপন

তাপসী পান্নুকে কঙ্গনার বোনের ‘অপমান’

July 5, 2019 | 5:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কঙ্গনা রানৌত মুখ খুললেই বিতর্ক। একই পথের পথিক তার বোন রাঙ্গোলি চান্ডালও। মাঝে হৃতিক রোশনের বোনকে নিয়ে অনেক কথা বলার পর এবার তার রোষানলে অভিনেত্রী তাপসী পান্নু এবং অনুরাগ কাশ্যপ। বৃহস্পতিবার (৪ জুলাই) রাতেই টুইটে তাপসীকে নাকি নাম না করে কঙ্গনার ‘কপিক্যাট’ বলেছেন রাঙ্গোলি।

বিজ্ঞাপন

কেন? তাপসী নাকি, কঙ্গনার আগামী ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ নিয়ে প্রসংশা করলেও একবারও কঙ্গনার নাম উচ্চারণ করেননি টুইটে। ্রএ কারনেই রাগে ফেটে পড়েন রাঙ্গোলি। তাপসীকে উদ্দেশ্য করে লেখেন, ‘তাপসীর আরও স্বচ্ছ্ব হওয়া প্রয়োজন।’

রাঙ্গোলির এই কথা পড়ে টুইটারে ক্ষোভ উগরে দেন পরিচালক অনুরাগ কাশ্যপ। তিনি বলেন, রাঙ্গোলি অযথাই জলঘোলা করছেন। তার যুক্তি, একটি ছবির প্রশংসা করা মানেই সবার ভালো কাজের কথা বলা।’
রাঙ্গোলিও উত্তর দিতে দেরি করেননি। অনুরাগের কথার জবাবে তিনি লেখেন-  সবাই কঙ্গনার এতটাই বিরোধিতা করেন যে তিনি এসব দেখতে দেখতে ক্লান্ত।

রাঙ্গোলি চান্ডাল এরপরেই দাবি করেন, অনুরাগ কাশ্যপ নাকি এরপরেই কথা ফিরিয়ে নিয়ে বলেছেন পান্নু নাকি কঙ্গনার অভিনয়ের বড় ভক্ত। কিন্ত তিনি একদম ভুল কথা বলেছেন। পান্নু এর আগে সবার সামনে বলেছেন, বড্ড বেশি মুখ খোলেন কঙ্গনা।

বিজ্ঞাপন

তার আরও দাবি, অনুরাগ তাকে মিথ্যে দোষারোপ করছেন। তিনি টুইটে একবারও তাপসীর নাম নেননি। বরং ঝগড়ার শুরুটাই করেছেন তাপসী। ছবির ট্রেলার দেখে বলেছেন ‘কুল’। তারপরেই টুইটে নাকি আক্রমণ করেছেন রাঙ্গোলিকে।

একই সঙ্গে রাঙ্গোলি টুইটে এও বলেছেন, কঙ্গনার নাম নিতে এক কষ্ট কিসের? যদিও তিনি স্বীকার করেছেন অনুরাগ কাশ্যপ কঙ্গনার নাম উল্লেখ করেছেন। আবার তিনি এও বলেছেন, বরুণ ধাওয়ানের পোস্টেও নাম নেই কঙ্গনার। যদিও বরুণ কারোর নাম নেননি।

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা নিজে না থাকায় এ বিষয়ে পুরোটাই হ্যান্ডেল করেন বোন রাঙ্গোলি। বলিউড জানে, নেট দুনিয়ায় কঙ্গনার মুখপাত্র তিনিই। কঙ্গনার হয়ে যাবতীয় কথা তিনিই বলেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির প্রযোজক একতা কাপুর। ছবিতে কঙ্গনার সঙ্গে সমান তালে অভিনয় করেছেন রাজকুমার রাও। মনোবিশ্লেষকদের আপত্তিতে ছবির নাম বদলেছে সম্প্রতি। ছবিটি মুক্তি পাবে আগামী ২৬ জুলাই।

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন