বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘কোন নরপশু আমার মেয়েকে মেরে ফেলল?’

জুলাই ৬, ২০১৯ | ৭:২১ অপরাহ্ণ

ঢাকা: আমার মেয়ের সঙ্গে পশুসুলভ আচরণ করা হয়েছে। ওই ঘটনায় জড়িত মানুষরূপী পশুদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) কাঁদতে কাঁদতে কথাগুলো বলছিলেন সামিয়া আফরিন সায়মার বাবা আব্দুস সালাম।

বিজ্ঞাপন

আব্দুস সালাম বলেন, ‘সন্ধ্যায় সামিয়া বলে দশ মিনিটের জন্য উপরের ফ্ল্যাটে একটু খেলা করতে যাব। কে জানত, এই দশ মিনিটই তার শেষ যাওয়া। কোন নরপশু আমার মেয়েকে এরকমভাবে মেরে ফেলল? আমার তো এমন কোনো শত্রু নেই। যারাই আমার মেয়েকে এমন করেছে তাদের কঠিন শাস্তি হোক। তাদের এমন শাস্তি হোক যেন ভবিষ্যতে আর কেউ কোনো মেয়ের সঙ্গে এমন করতে না পারে। যার মেয়ে হারায় সেই বোঝে তার অন্তরের জ্বালা।’

সামিয়ার বাবা জানান, বহুকষ্টে চার ছেলে-মেয়েকে মানুষ করছেন। বড় ছেলে আরিফুল ইসলাম মালয়েশিয়া থাকেন। মেজ মেয়ে ফারজানা ইসলাম এলএলএম পড়েন। সেজ ছেলে আলিফ ইসলাম ৬ষ্ঠ শ্রেণিতে পড়েন। আর ছোট মেয়ে সামিয়া সিলভারডেল প্রিপারেটরি গার্লস স্কুলে নার্সারিতে পড়ত। মা সানজিদা আক্তার গৃহিণী।

গত রাতে রাজধানীর ওয়ারীর বনগ্রাম এলাকার একটি বহুতল ভবনের ৯ তলার খালি ফ্ল্যাট থেকে সামিয়া আফরিন সায়মা’র (৭) মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তে জানা গেছে, সামিয়াকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ময়নাতদন্তকারী চিকিৎসক সোহেল মাহমুদ বলেন, ‘শিশুটির গলায় রশি পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া গিয়েছে। এছাড়া তার ঠোঁটে কামড়ের চিহ্ন ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন মিলেছে।’

তবে তার মৃত্যুর কারণ এবং ধর্ষিত হয়েছে কি না তা আরও স্পষ্ট হতে হাই ভ্যাজাইনাল সোয়াব এর জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। সকল নমুনা পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, রাতে খবর পেয়ে ভবনের নবম তলার রান্নাঘর থেকে শিশু সামিয়ার মৃতদেহ উদ্ধার করা হয়। সামিয়ার মুখে ঠোঁটে ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া তার মাথার বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে। সামিয়াকে রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, শনিবার দুপুরে সামিয়ার বাবা আব্দুস সালাম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেছেন। এ ঘটনায় সন্দেহভাজন ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/একে

আরও পড়ুন

ওয়ারীর বনগ্রামে খালি ফ্ল্যাট থেকে শিশুর মরদেহ উদ্ধার
ওয়ারীতে শিশুহত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৬

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন