শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯ ইং , ১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

হিন্দি বিজ্ঞাপনে কাজ আমার জন্য নতুন অভিজ্ঞতা: নুসরাত ফারিয়া

জুলাই ৭, ২০১৯ | ৫:৪৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

নুসরাত ফারিয়ার বৃহস্পতি তুঙ্গে। দেশের গণ্ডি পেরিয়ে তিনি এখন আন্তর্জাতিক পরিমণ্ডলে দাপিয়ে বেড়াচ্ছেন। জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে সিনেমায় আসা নুসরাত ফারিয়া পৌঁছে গেছেন ভারতের মুম্বাইয়ে। মডেল হয়েছেন ‘এভারলাভ টারমারিক’ নামের একটি প্রসাধনী সামগ্রীর বিজ্ঞাপনচিত্রে।

বিজ্ঞাপন

নুসরাত ফারিয়াই একমাত্র বাংলাদেশি যিনি হিন্দি ভাষায় নির্মিত কোনো বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। এটি পরিচালনা করেছেন প্রভাকর শুক্লা। গত বৃহস্পতিবার (৪ জুলাই) বিজ্ঞাপনটি নিজের ফেসবুকে প্রকাশ করেন নুসরাত ফারিয়া। প্রকাশের পর রীতিমতো প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।

যৌথ প্রযোজনার ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করা নুসরাত ফারিয়ার পরিচিত পশ্চিমবঙ্গে বেশ। কিন্তু মুম্বাইয়ে কিভাবে পৌঁছালেন এই বঙ্গ ললনা? উত্তরে বাতলে দিলেন নুসরাত ফারিয়া নিজে। সারাবাংলাকে বলেন, ‘এভারলাভ ভারতের জনপ্রিয় একটি কোম্পানি। ভারতের প্রত্যন্ত এলাকায় এই কোম্পানির পণ্য খুব জনপ্রিয়। মূলত এই বিজ্ঞাপনে অভিনয়ের জন্য এর নির্মাতা প্রভাকর শুক্লা আমাকে খুঁজে নেন। এই কোম্পানির দুটি বিজ্ঞাপন করেছি।’


আরও পড়ুন :  নতুন সিনেমায় পূর্ণিমা!


বিজ্ঞাপন

নুসরাত ফারিয়া জানান, বিজ্ঞাপনটির শুটিং হয়েছে মার্চ মাসের মাঝামাঝি সময়ে। তখন তিনি তার কলকাতার ছবির শুটিংয়ের সময় ভারতে অবস্থান করছিলেন। সিনেমার শুটিংয়ের ফাঁকেই তিনি বিজ্ঞাপনের কাজটি করেন।

হিন্দি বিজ্ঞাপনে কাজ করা নুসরাত ফারিয়ার জন্য নতুন এক অভিজ্ঞতা। তিনি বলেন, ‘এই বিজ্ঞাপনে কাজ করা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। এই বিজ্ঞাপনে এমন সব কলাকুশলীদের সঙ্গে কাজ করেছি যারা কাজ করেছেন বলিউডের বিখ্যাত হেমা মালিনী, রাভিনা ট্যান্ডন, সোনালী বেন্দ্রের মতো অভিনেত্রীদের সঙ্গে। পুরো শুটিংয়ে আমি অনেক গল্প শুনেছি, নতুন কিছু শিখতেও পেরেছি।’

নুসরাত ফারিয়া সাতটি ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। যার মধ্যে মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান হুয়াই এবং বিশ্ববিখ্যাত ব্র্যান্ড ‘ক্লিয়ার’ অন্যতম। হঠাৎ করে কেন এভারলাভ টারমারিক পণ্যের সঙ্গে যুক্ত হওয়া? এমন প্রশ্নের উত্তরে নুসরাত বলেন, ‘কেন নয়, এই পণ্যটি ভারতে বেশ জনপ্রিয়। এটা হারবাল প্রোডাক্ট। এর আলাদা গ্রহণযোগ্যতা আছে। আর এই পণ্যের সঙ্গে যারা যুক্ত তারাও এমন কাউকে দিয়েই কাজটা করান, যার মাধ্যমে তাদের প্রমোশন ভালো হবে। তো সেই সুযোগটা আমি কেন নেব না?’

নুসরাত ফারিয়ার হাতে আরও দুটি বিজ্ঞাপন রয়েছে। যদিও তিনি এখন দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। ছবিতে তার সহশিল্পী হিসেবে আছেন নুসরাত ইমরোজ তিশা ও বাপ্পী চৌধুরী।

এছাড়া সম্প্রতি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি। এই ছবিতে তিনি দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন অঙ্কুশের সাথে। সাফটা চুক্তির আওতায় ছবিটি আগামী ১৯ জুলাই বাংলাদেশে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়া।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন দেখুন:

আরও পড়ুন :

.   এ কোন কঙ্গনা!

.   কি থাকছে আলিয়ার ইউটিউব চ্যানেলে?

.   নকলের প্রমাণ মিললেও সতর্কে সমাধান

.   ডালাসে বসছে বাংলা চলচ্চিত্র উৎসবের চতুর্থ আসর

.   কপিল বেশে রণবীরের জন্মদিন উপহার

.   এক রিয়েলিটি শো থেকেই ২০০ কোটি পারিশ্রমিক!


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন