বিজ্ঞাপন

নতুন সিনেমায় পূর্ণিমা!

July 7, 2019 | 4:56 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ফিরি ফিরি করে পূর্ণিমার সিনেমায় ফেরা হচ্ছিলো না। সবশেষ তার অভিনীত ‘লোভে পাপ, পাপে মৃত্যু’ ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে। সোহানুর রহমান সোহান পরিচালিত ছবিটিতে তার সহশিল্পী হিসেবে ছিলেন রিয়াজ ও আমিন খান। এরপর পূর্ণিমাকে আর কোনো ছবিতে বড় পর্দায় দেখা যায়নি। মাঝে পেরিয়ে গেছে ৫টি বছর।

বিজ্ঞাপন

যদিও কয়েক মাস আগে পূর্ণিমা নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ ছবির কাজ শুরু করেছেন। বিভিন্ন ধাপ পেরিয়ে চলছে ছবির শুটিং।

এসব পুরনো খবরের মাঝে নতুন খবর হলো, নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে চলেছেন ঢাকাই ছবির এই লাস্যময়ী চিত্রনায়িকা। সেজন্য তিনি গত বৃহস্পতিবার (৪ জুলাই) পরিচালক পারভেজ আমিনের সাথে আলোচনা করেন। আলোচনায় কলকাতার একটি প্রযোজনা সংস্থার কর্তাব্যক্তিরাও উপস্থিত ছিলেন। দুই বাংলার যৌথ প্রয়াসে নির্মিত হবে ছবিটি।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  এ কোন কঙ্গনা!


সারাবাংলাকে পারভেজ আমিন বলেন, ‘পূর্ণিমার সাথে আমরা প্রাথমিক আলোচনা করেছি। কোনোকিছু এখনো চূড়ান্ত হয়নি। পূর্ণিমাকে আমরা এই ছবিটির জন্য পারফেক্ট মনে করছি। অনেক দিন তিনি বড় পর্দায় নেই। তাকে আবার ফিরিয়ে আনতে চাই। পূর্ণিমাকে আমরা গল্প শুনিয়েছি। মনে হলো তিনি গল্প পছন্দ করেছেন।’

তিনি আরও বলেন, ‘পূর্ণিমা ছাড়াও কলকাতার স্বস্তিকা মূখার্জীর সাথেও কথা বলেছি। পূর্ণিমা রাজি না হলে তার জায়গায় স্বস্তিকাও অভিনয় করতে পারেন।’

পূর্ণিমার সিনেমায় ফেরা তার অনুরাগীদের জন্য ভালো খবর বৈকি। তারা অপেক্ষায়ও আছেন। এখন কবে নাগাদ এক সময়ের জনপ্রিয় এই নায়িকা অভিনয়ে ফেরেন সেটাই এখন দেখার বিষয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম


আরও পড়ুন :

.   কি থাকছে আলিয়ার ইউটিউব চ্যানেলে?

.   নকলের প্রমাণ মিললেও সতর্কে সমাধান

.   ডালাসে বসছে বাংলা চলচ্চিত্র উৎসবের চতুর্থ আসর

.   কপিল বেশে রণবীরের জন্মদিন উপহার

.   এক রিয়েলিটি শো থেকেই ২০০ কোটি পারিশ্রমিক!


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন