মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

দেশে ফিরলো টাইগাররা

জুলাই ৭, ২০১৯ | ৫:৩৩ অপরাহ্ণ

বিশ্বকাপ ডেস্ক

বিশ্বকাপ মিশন শেষে দেশে ফিরলো টাইগাররা। দলের ১১ সদস্য ফিরেছেন। লন্ডন হিথ্রো বিমানবন্দর থেকে রওনা হয়ে রোববার (৭ জুলাই) বিকেল ৫টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে টাইগারদের বহনকারী বিমান।

শনিবার (৬ জুলাই) রাতে লন্ডনের টিম হোটেল রয়্যাল ল্যাঙ্কাস্টার ছেড়েছেন মাশরাফি, তামিমরা। তবে থেকে গেছেন চার টাইগার সদস্য। সতীর্থদের সঙ্গে দেশে ফেরেননি সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান ও লিটন দাস।

লন্ডন থেকে স্ত্রী শিশির ও কন্যা অ্যালাইনা হাসান অব্রিকে নিয়ে সাকিব যাবেন ইউরোপ ভ্রমনে। বাকি তিনজনের ইংল্যান্ডেই থাকার কথা। সপ্তাহ খানেক ইংল্যান্ড ঘুরে এর পরে দেশের বিমানে চাপবেন এই তিন টাইগার। তবে সাকিব কবে দেশে ফিরবেন সেটা জানা যায়নি।

আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ এবং ইংল্যান্ড বিশ্বকাপ মিলে মোট ৬৬ দিনের সফর দেশে ফিরলেন টাইগাররা।

বিজ্ঞাপন

মে মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অদম্য এক বাংলাদেশকে দেখেছিল ক্রিকেট বিশ্ব। তিন জাতির সেই টুর্নামেন্টে লিগ পর্বের প্রতিটি ম্যাচে অপরাজিত থেকে ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিয়ে প্রথমবারের মতো বহুজাতিক কোনো টুর্নামেন্টের শিরোপা ঘরে তোলে মাশরাফি অ্যান্ড কোং।

দ্বাদশ বিশ্বকাপে ৯ ম্যাচের আটটিতে খেলা হয় টাইগারদের। তাতে ৩ জয়, ৫ পরাজয় ও ১টি ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় ১০ দলের মধ্যে পয়েন্ট টেবিলের আটে শেষ হলো সাকিব-তামিম-মাশরাফি-মুশফিকদের বিশ্বকাপ।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন