বিজ্ঞাপন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার চাঁদপুরের জাকির

July 8, 2019 | 8:55 pm

নিজস্ব প্রতিবেদক

সারাবাংলা ডেস্ক: আসছে ঈদুল আজহা। এ উপলক্ষে ফ্রিজের ক্রেতাদের জন্য মিলিয়নিয়ার ক্যাম্পেইন ঘোষণা করেছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। এর আওতায় ওয়ালটনের ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন চাঁদপুর জেলার উত্তর মতলবের পাঁচআনি গ্রামের মসজিদের ইমাম মোহাম্মদ জাকির।

বিজ্ঞাপন

কোরবানি ঈদ উপলক্ষে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ফ্রিজের ক্রেতাদের জন্য ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর আওতায় ১ জুলাই থেকে ঈদ পর্যন্ত দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শো-রুম ও ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিন এক মিলিয়ন বা ১০ লাখ টাকা পেতে পারেন ক্রেতারা। এছাড়াও রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার কিম্বা ফ্রিজ, টিভিসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।

এরই আওতায় গত ২ জুলাই উত্তর মতলবের নতুন বাজারে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘সনি ইলেকট্রনিক্স’ থেকে ২৬ হাজার ১’শ টাকা দিয়ে সাড়ে ১৫ সিএফটি’র একটি ফ্রিজ কিনেন স্থানীয় মসজিদের ইমাম মোহাম্মদ জাকির। ফ্রিজটি কিনে মোবাইল মেসেজের মাধ্যমে তিনি তা ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। এর কিছুক্ষণ পরেই ওয়ালটনের কাছ থেকে ১০ লাখ টাকা পাওয়ার ফিরতি ম্যাসেজে পান তিনি। জীবনে প্রথম এত টাকা পাওয়ার আনন্দের জোয়ার বইছে জাকিরের পরিবারে। ঈদের চাঁদ যেন তার পরিবারে আগেই নেমে এসেছে।

শনিবার (৬ জুলাই) উত্তর মতলবের নতুন বাজার ইসলামিয়া মার্কেটে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে জাকির হোসেনের হাতে প্রাপ্ত টাকার চেক তুলে দেওয়া হয়। সে সময় উপস্থিত ছিলেন মতলব উত্তরের উপজেলা চেয়ারম্যান এমএ আব্দুল কুদ্দুস, ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম, নোয়াখালী জোনের এরিয়া ম্যানেজার মো. জাহিদ হাসান, ফিল্ড ম্যানেজার মো. রায়হান, সনি ইলেকট্রনিক্সের সত্ত্বাধিকারী মো. ইয়াছিনসহ স্থানীয় ব্যক্তিরা।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ক্রেতা মো. জাকির বলেন, ‘ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছি- এটা অকল্পনীয়। যখন মেসেজ পাই, বিশ্বাস হচ্ছিল না। এমনকি দোকানের মালিক বলার পরও ভেবেছিলাম- হয়ত মজা করছে। কেননা জীবনে কোনদিন শুনিনি একটি ফ্রিজ কিনে কেউ এতা টাকা পেয়েছে। কিন্তু, আল্লাহ আমার ভাগ্যেই যে এটা লিখে রেখেছেন তা বুঝিনি। সে জন্য ওয়ালটনকে ধন্যবাদ।’

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম বলেন, ক্রেতাদের হাতে সাশ্রয়ী দামে বিশ্বমানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সুবিধা প্রদানেও বদ্ধপরিকর ওয়ালটন। সে জন্য কোরবানি ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে ক্রেতাদের মিলিয়নিয়ার হওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন।

মতলব উত্তরের উপজেলা চেয়ারম্যান এমএ আব্দুল কুদ্দুস বলেন, ‘আজকের এই অনুষ্ঠানের মধ্য দিয়ে এটাই প্রমাণিত হলো যে, ওয়ালটন ক্রেতাদের দেওয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করে। দেশীয় কোম্পানি ওয়ালটনকে নিয়ে আমরা তথা বাংলাদেশ গর্ববোধ করে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, ডিজিটাল ক্যাম্পেইনের আগের তিন সিজনে নতুন গাড়ি, আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট ছাড়াও ক্রেতারা কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য পেয়েছেন।

অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এতে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সেবা মিলবে। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারবেন।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন