বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পুরনো পরিচালকের প্রযোজক হচ্ছেন সালমান

জুলাই ৯, ২০১৯ | ১২:২০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নিজের অভিনীত সিনেমা প্রযোজনার পাশাপাশি অন্য অভিনেতাদের ছবি প্রযোজনাও করেন সালমান খান। তার প্রতিষ্ঠিত ‘সালমান খান ফিল্মস’ এর ব্যানারে নির্মিত হয় সেসব ছবি। কিছু ছবি তিনি ব্যবসায়িকভাবে লাভবান হওয়ার জন্য প্রযোজনা করে থাকেন। আবার কিছু কিছু ছবি স্রেফ ব্যক্তিগত ভালোলাগা থেকে প্রযোজনা করেন।

বিজ্ঞাপন

সবশেষ সালমান খান ‘নোটবুক’ নামে একটি ছবি প্রযোজনা করেছিলেন। ছবিট বক্স অফিসে সাফল্য এনে দিতে ব্যর্থ হয়। তবে এসব ছোটখাটো ব্যর্থতায় দমে যাওয়ার পত্র নন সালমান খান। তাই আবারও একটি ছবি প্রযোজনায় হাত দিয়েছেন তিনি।


আরও পড়ুন :  চারুকলা প্রদর্শনীতে বাস্তবতার নানারূপ


সতিশ কৌশিক পরিচালিত বক্স অফিস কাঁপানো ‘তেরে নাম’ ছবিতে অভিনয় করেছিলেন বলিউড ভাইজান। সেটা সেই ২০০৩ সালের কথা। এরপর সতিশ বেশকিছু ছবি নির্মাণ করলেও সালমান খানকে নিয়ে নির্মাণ করেছেন একটিমাত্র ছবি।

বিজ্ঞাপন

এক যুগেরও বেশি সময় পর সতিশ কৌশিকের ছবির অংশ হতে যাচ্ছেন সালমান খান। সতিশ ‘কাগজ’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। এতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠি। সালমান খান নিজেই এই ছবির অংশ হতে আগ্রহ প্রকাশ করেছেন।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ি, সতিশ যখন সালমান খানের কাছে জানতে চান; কোন ভূমিকায় থাকতে চান? তখন সালমান খান ছবিটি প্রযোজনার কথা বলেন। জানান, তার প্রযোজনা সংস্থার ব্যানারে ছবিটি নির্মিত হোক।

এদিকে সতিশ কৌশিক ‘তেরে নাম’ ছবির সিক্যুয়াল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও সেটি এখনও টেবিলওয়ার্ক পর্যায়ে আছে। গল্প ঘষামাজা করা হচ্ছে। ছবিতে সালমান খানই থাকবেন মূখ্য ভুমিকায়।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   তিন মাসের মধ্যে হচ্ছে না চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

.   অঞ্জনের নাটকের মঞ্চ পরিবর্তন

.   ভেঙেছে এলআরবি, ভয়েস হান্ট করে নেওয়া হবে ভোকাল


বিজ্ঞাপন
বিজ্ঞাপন