বুধবার ১৭ জুলাই, ২০১৯ ইং , ২ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সামনে এলো অক্ষয়-বিদ্যা’র মিশন মঙ্গল

জুলাই ৯, ২০১৯ | ২:৫০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সত্য ঘটনা নিয়ে নিয়মিতই সিনেমা হচ্ছে বলিউডে। সেই ধারাবাহিকতায় বলিউডে নির্মিত হয়েছে সিনেমা ‘মিশন মঙ্গল’। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবির টিজার।

ছবিটি কেমন হবে? সেই আগ্রহ কিছুটা হলেও মিটেছে দর্শকদের। মঙ্গলগ্রহে ভারতের কৃত্তিম উপগ্রহ পাঠানোর গল্প নিয়েই তৈরি হয়েছে ছবিটি।

ভারতের স্পেস অ্যান্ড রিসার্চ অর্গানাইজেশন ২০১৪ সালে মঙ্গলগ্রহে মঙ্গলিয়ান নামের উপগ্রহটি পাঠায়। প্রথম চেষ্টাতেই সফল হয় সেই অভিযান। এই ঘটনাই উঠে এসেছে ‘মিশন মঙ্গল’ ছবিতে।

বিজ্ঞাপন

ছবিতে অভিনয় করেছেন এক ঝাক তারকা। আছেন অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, শারমান জোসিসহ অনেকে।

‘মিশন মঙ্গল’ ছবির মাধ্যমে দুই বছর পর সিনেমায় দেখা যাবে বিদ্যা বালানকে। তিনি সিনেমায় অভিনয় করেছেন মঙ্গলে উপগ্রহ পাঠানোর দলের জ্যেষ্ঠ বিজ্ঞানির চরিত্রে। এই দলটির প্রধান বিজ্ঞানি রাকেশ ধাওয়ান। এই চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার।


আরও পড়ুন :  পুরনো পরিচালকের প্রযোজক হচ্ছেন সালমান


সামাজিক যোগাযোগ মাধ্যমে টিজারটি শেয়ার করেছেন অক্ষয়। তার ক্যাপশনে লিখেছেন, ‘একটি দেশ, একটি স্বপ্ন, একটি ইতিহাস। ভারতের মঙ্গল অভিযানের সত্য ঘটনা।’

কীভাবে একটি স্বপ্ন পূরণ হওয়ার মাধ্যমে একটি দেশের নতুন ইতিহাস তৈরি হলো তার একটি অনুপ্রেরণামূলক কাহিনী চিত্র দেখা যাবে ‘মিশন মঙ্গল’ ছবিতে। জাগান শক্তি পরিচালিত ছবিটি প্রযোজনা করেছেন অক্ষয় কুমার, আর বাল্কিসহ আরও দুজন।

সারাবাংলা/পিএ

 


আরও পড়ুন :

.   চারুকলা প্রদর্শনীতে বাস্তবতার নানারূপ

.   তিন মাসের মধ্যে হচ্ছে না চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

.   অঞ্জনের নাটকের মঞ্চ পরিবর্তন

.   ভেঙেছে এলআরবি, ভয়েস হান্ট করে নেওয়া হবে ভোকাল


বিজ্ঞাপন
বিজ্ঞাপন