বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

স্যাক্রেড গেমস টু’র ট্রেইলার প্রকাশ, মুক্তি ১৫ আগস্ট

জুলাই ৯, ২০১৯ | ৪:৫২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নেটফ্লিক্স ইন্ডিয়ার ওয়েব সিরিজ ‘স্যাক্রেড গেমস’ সাড়া ফেলে দিয়েছিল। এটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে সিরিজটির প্রথম সিজন শেষ হওয়ার পর দ্বিতীয় সিজন নির্মাণ করতে বাধ্য হয়েছেন প্রযোজক। ওয়েব সিরিজটির অনুরাগীরাও অপেক্ষায় ছিল দ্বিতীয় সিজনের জন্য।

দ্বিতীয় সিজন নির্মাণে কিছুটা বিলম্ব হলেও অনুরাগীদের অপেক্ষার পালা শেষ। সম্প্রতি ইউইটউবে মুক্তি পেয়েছে ‘স্যাক্রেড গেমস টু’ এর ট্রেইলার। ট্রেইলারেই জানিয়ে দেয়া হয়েছে আসছে আগস্টের ১৫ তারিখ নেটফ্লিক্সে মুক্তি দেয়া হবে বহুপ্রতীক্ষিত এই ওয়েব সিরিজটি।

দ্বিতীয় কিস্তির ট্রেইলারে নতুন কিছু যুক্ত হয়েছে। বিশেষ করে ওয়েব সিরিজটিতে অভিনেতা হিসেবে রণবীর শোরে ও কল্কি কোয়েচলিনের অর্ন্তভূক্তি নতুন কিছুরই ইঙ্গিত দেয়। ট্রেইলারে পঙ্গজ ত্রিপাঠিকে দেখা গেছে একজন গুরুজির চরিত্রে।


আরও পড়ুন :  ঈদুল আজহাতেও মুক্তি পাচ্ছে তিন ছবি!


বিজ্ঞাপন

ওয়েব সিরিজটির পরিচালনায় এসেছে কিছু পরিবর্তন। এবারের কিস্তি যৌথভাবে পরিচালনা করেছেন অনুরাগ ক্যাশাপ ও নীরাজ ঘায়ান। প্রথম কিস্তির অন্যতম পরিচালক বিক্রম মোতওয়ানে আছেন পর্ব পরিচালনার দায়িত্বে।

বিক্রম চন্দ্রের ‘স্যাক্রেড গেমস’ থ্রিলার উপন্যাসের আলোকে ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। এর চিত্রনাট্য করেছেন বরুণ গ্রোভার। এই ওয়েব সিরিজের গল্পে কংগ্রেসের শাসন আমলে মুম্বাইয়ের অপরাধ জগৎকে দেখানো হয়েছে। পাশাপাশি রয়েছে ইন্দিরা গান্ধীর জরুরি অবস্থা জারি। রয়েছে বোফোর্স কেলেঙ্কারি আর ১৯৮৫ সালের আলোচিত শাহ বানু মামলা।

এদিকে বিক্রম মোতওয়ানে ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘‘আমরা খুবই উত্তেজিত যে, অবশেষে ‘স্যাক্রেড গেমস টু’ এর ট্রেইলার প্রকাশ করতে পেরেছি। সবার মতো আমরাও এটার অপেক্ষায় ছিলাম। এই কিস্তিটা একটু বড়, গোছানো। সেই সাথে এমন কিছু থাকবে যা অপ্রত্যাশিত। সুতরাং নতুন কিছু আবিস্কারের জন্য সবাইকে প্রস্তুত হয়ে যান।’

ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন সাইফ আলী খান, নওয়াজ উদ্দিন সিদ্দিকী। এবারের কিস্তিতে দেখা যাবে না রাধিকা আপ্তেকে।

সারাবাংলা/আরএসও/পিএ

ট্রেইলার দেখুন: 


আরও পড়ুন :

.   সামনে এলো অক্ষয়-বিদ্যা’র মিশন মঙ্গল

.   পুরনো পরিচালকের প্রযোজক হচ্ছেন সালমান

.   চারুকলা প্রদর্শনীতে বাস্তবতার নানারূপ

.   তিন মাসের মধ্যে হচ্ছে না চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

.   ভেঙেছে এলআরবি, ভয়েস হান্ট করে নেওয়া হবে ভোকাল


বিজ্ঞাপন
বিজ্ঞাপন