বুধবার ১৭ জুলাই, ২০১৯ ইং , ২ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

অবশেষে একসঙ্গে

জুলাই ১০, ২০১৯ | ১২:০০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আশির দশকের জনপ্রিয় ছবি ‘সত্তে পে সত্তা’র রিমেক হওয়ার ঘোষণা আসার পরই একটা প্রশ্ন সামনে চলে আসে। কারা অভিনয় করবেন এই রিমেকে? বিশেষ করে অমিতাভ বচ্চন এবং হেমা মালিনীর চরিত্রে কারা অভিনয় করবেন এ নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সেই জল্পনার অবসান হতে যাচ্ছে। জানা গেছে, হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন থাকছেন রিমেক ছবিটির প্রধান দুই চরিত্রে। তার মানে অমিতাভের চরিত্র করবেন হৃতিক আর হেমা মালিনীর চরিত্রে দীপিকা। আর  ‘সত্তে পে সত্তা’র রিমেক প্রযোজনা করবেন রোহিত শেঠী আর পরিচালক হিসেবে থাকছেন ফারহা খান।


আরও পড়ুন :  সৌদি আরবকে পপতারকা নিকি মিনাজের না


প্রথমে অবশ্য শাহরুখ খানের নাম শোনা যাচ্ছিল। কিন্তু শাহরুখ ছবিটি করতে রাজি হননি। তাছাড়া ‘দিলওয়ালে’র পর রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্ক একেবারেই ঠান্ডা। ‘সূর্যবংশী’ ছবিটি করলেও অক্ষয়ের সঙ্গে রোহিতের সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে। রোহিতের সঙ্গে অন্য আরেকটি মুভি করছেন বলে সালমান ছবিটি করছেন না। ফলে প্রধান পুরুষ চরিত্র নিয়ে বেশ বিপাকেই পড়ে যান প্রযোজক রোহিত। শেষমেষ প্রস্তাব যায় হৃতিকের কাছে। অন্যদিকে ক্যাটরিনাকে ভাবা হলেও চূড়ান্ত হয় দীপিকা পাডুকোন।

কারণ ফারহা খানের সঙ্গে দীপিকার সম্পর্ক খুব ভাল। দীপিকা অনেক দিন ধরেই রোহিত আর ফারহার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করে রেখেছিলেন। এবার সেই হিসেব মিলে গেলো। একইসঙ্গে প্রথমবারের মতো  হৃতিক রোশনের বিপরীতেও কাজ করা হচ্ছে তার।

হৃতিক অবশ্য তার মুক্তি প্রতিক্ষীত ‘সুপার থার্টি’ নিয়ে ব্যস্ত। তিনি তাই অন্য কোনও ছবি নিয়ে এই মুহুর্তে মুখ খুলতে চাচ্ছেন না।

বিজ্ঞাপন

বিদেশি পত্রিকা অবলম্বনে
সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   দুরন্ত টিভির পর্দায় প্রতিদিন সিসিমপুর

.   স্যাক্রেড গেমস টু’র ট্রেইলার প্রকাশ, মুক্তি ১৫ আগস্ট

.   ঈদুল আজহাতেও মুক্তি পাচ্ছে তিন ছবি!


বিজ্ঞাপন
বিজ্ঞাপন