মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

জল ঘোলা হচ্ছে…

জুলাই ১০, ২০১৯ | ২:৩৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সাংবাদিক কাণ্ডে ভালোই জল ঘোলা হচ্ছে। ঘোলা জল গড়াবে আরও বহুদূর যদি না কৃতকর্মের জন্য কঙ্গনা ক্ষমা না চান।

বলিউড তারকা কঙ্গনা রানাউত আর বির্তক যেন হাত ধরাধরি করে চলে। নতুন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র গান লঞ্চের অনুষ্ঠানে গিয়ে বাঁধালেন নতুন বিতর্ক। অনুষ্ঠানে এক সাংবাদিকের সঙ্গে জড়িয়ে পড়েন বচসায়। তীব্র ভাষায় তাকে আক্রমন করেন কঙ্গনা। কারণ ‘মণিকর্ণিকা’ ছবির খারাপ রিভিউ করেছিলেন সেই সাংবাদিক।

ঘটনা এতটাই গড়িয়েছে যে মুম্বাইয়ের এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়ার বেশ কয়েকজন সিনিয়র সাংবাদিক বিষয়টি নিয়ে একতা কাপুরের সঙ্গে দেখা করেছেন। একতা ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির প্রযোজক।


আরও পড়ুন :  চলে গেলেন মার্কিন তারকা রিপ টর্ন


সাংবাদিক দলটি দাবি করেছেনএকতা ও তার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে কঙ্গনার আচরণের নিন্দা করে লিখিত বিবৃতি দিতে হবে। একতা কাপুরও সাংবাদিকদের দাবি মেনে নিয়েছেন। তবে কঙ্গনা কি করবেন সে দায়িত্ব তিনি নেননি। কঙ্গনা কি করবেন সে দায়িত্ব তার, জানিয়েছেন একতা।

বিজ্ঞাপন

এদিকে সাংবাদিকদের পক্ষ থেকেও জানিয়ে দেওয়া হয়েছে কঙ্গনা যদি ক্ষমা না চায় তাহলে তার কোনও প্রচার সাংবাদিকরা করবেন না। তাদের স্পষ্ট কথা কোনও অনুষ্ঠানে কঙ্গনা এলে, ইভেন্ট শুরু হওয়ার আগেই তাকে সেই জায়গা ছেড়ে চলে যেতে হবে নয়তো সাংবাদিকরাই চলে আসবেন। এমন ঘোষণায় বেশ বিপাকেই পড়েছেন ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির প্রযোজক একতা। কারণ মুক্তি প্রতিক্ষীত ছবির জন্য তার প্রচারনা দরকার।

এখন দেখার বিষয় কঙ্গনা কি তার চিরচেনা খোলস ছেড়ে বেরিয়ে এসে সাংবাদিকদের কাছে ক্ষমা চাইবেন? নাকি বজায় রাখবেন নিজের চিরচেনা অভ্যাস।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   অবশেষে একসঙ্গে

.   সৌদি আরবকে পপতারকা নিকি মিনাজের না

.   দুরন্ত টিভির পর্দায় প্রতিদিন সিসিমপুর

.   স্যাক্রেড গেমস টু’র ট্রেইলার প্রকাশ, মুক্তি ১৫ আগস্ট

.   ঈদুল আজহাতেও মুক্তি পাচ্ছে তিন ছবি!


বিজ্ঞাপন
বিজ্ঞাপন