মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নোবেলের গানে দুই বাংলার মিউজিশিয়ান

জুলাই ১০, ২০১৯ | ৩:৫৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আসছে তরুণ সংগীতশিল্পী নোবেলের নতুন গান। এরইমধ্যে নিয়েছেন সেই প্রস্তুতি। শুরু করেছেন রেকডিং। গানের সংগীত করতে ভারত থেকে এসেছেন দুজন মিউজিশয়ান। তাই বাংলাদেশ ও ভারতের মিউজিশিয়ানদের সম্মিলনে হচ্ছে নোবেলের নতুন গান।

সংগীত শিল্পী নোবেল বললেন, ‘আমি সা রে গা মা পা-এর মাধ্যমে দুই বাংলার মানুষের ভালোবাসা পেয়েছি। তাই আমার নতুন গানে চেষ্টা করেছি দুই বাংলার মিউজিশিয়ানদের মিলন ঘটাতে। সবার সহযোগিতা নিয়েই আমি সামনের দিনগুলিতে চলতে চাই।’


আরও পড়ুন :  জল ঘোলা হচ্ছে…


তিনি জানান, শিগগিরই প্রকাশ হবে ‘সুনন্দা’ নামে একটি নতুন গান। এখানে বাংলাদেশের জাহিন রশীদ ও সাদমান মাতিস বাজিয়েছেন গিটার আর কলকাতার বাচস্পতি চক্রবর্তী বাজিয়েছেন বেইজ এবং ফকিরা ব্যান্ডের সদস্য অভিরুপ দাস বান্টি বাজিয়েছেন ড্রামস।

তবে নোবেল জানালেন, গানের কাজ এখনো শেষ হয়নি। আরও কিছু চমক আছে। যা সামনে সবাই জানতে পারবেন। শুধু একটি গানই নয়, আরও বেশ কয়েকটি মৌলিক গান তৈরির উদ্যোগ নিয়েছেন এই শিল্পী।

বিজ্ঞাপন

দেশি-বিদেশি শিল্পীদের দিয়ে মিউজিক করানো প্রসঙ্গে নোবেল বলেন, ‘এখন অনেক গানে প্রোগ্রামিং করে মিউজিক করা হয়। কিন্তু আমি চাই একদম তরতাজা ও রিয়েল মিউজিকের স্বাদ দিতে। এই কারণেই এত কিছু করছি। তবে সব চেষ্টা সার্থক হবে যদি আমার ভক্ত ও শ্রোতাদের ভালো লাগে।’

মৌলিক গান ছাড়াও নোবেল গেয়েছেন দেশের সিনেমা ‘শান’র এর টাইটেল ট্র্যাক। প্লে-ব্যাকে নোবেলের অভিষেক কলকাতার ‘ভিঞ্চি দা’ ছবিতে।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   চলে গেলেন মার্কিন তারকা রিপ টর্ন

.   অবশেষে একসঙ্গে

.   সৌদি আরবকে পপতারকা নিকি মিনাজের না

.   দুরন্ত টিভির পর্দায় প্রতিদিন সিসিমপুর

.   স্যাক্রেড গেমস টু’র ট্রেইলার প্রকাশ, মুক্তি ১৫ আগস্ট

.   ঈদুল আজহাতেও মুক্তি পাচ্ছে তিন ছবি!


Advertisement
বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন