মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

শাহজালালে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ২

জুলাই ১০, ২০১৯ | ৬:৫৫ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩ হাজার ৮২০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বুধবার (১০ জুলাই) বিকেলে বিমানবন্দর এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন সারাবাংলাকে এই তথ্য জানিয়েছেন। এরা হলেন, সাজ্জাত হোসেন হৃদয় (২৮) ও নাজমীন আক্তার জুঁই (২৪)।

হৃদয়ের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর থানার শিংপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত আবুল হোসেন। জুঁই কক্সবাজারের টেকনাফ থানার লম্বাবিল গ্রামের জিয়াউর রহমানের মেয়ে।

তিনি জানান, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাদেরকে আটক করা হয়। দুপুর আড়াইটার দিকে তারা সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। শুরু থেকেই আর্মড পুলিশের সদস্যরা তাদের অনুসরণ করছিল। এপিবিএন কথা বললে হৃদয় ও জুঁই পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন। পরবর্তীতে দু’জনকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি করা হয়।

বিজ্ঞাপন

আলমগীর হোসেন আরও জানান, জিজ্ঞাসাবাদে তাদের কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করেন দু’জন। তল্লাশি করা হলে হৃদয়ের কাছে দুই হাজার পিস এবং জুঁইয়ের কাছ থেকে ১ হাজার ৮২০ পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ১৯ লাখ টাকা।

তাদের দু‘জনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/এসজে/এটি

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন