মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ডিএনসিসি’র টেন্ডারে জালিয়াতি, প্রতারক আটক

জুলাই ১১, ২০১৯ | ১২:৩৪ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মশার ঔষধ ছিটানোর ফগার মেশিন ক্রয়ের টেন্ডারে (ইজিপি টেন্ডার নং ৩১২৬৬৭) ভূয়া কাগজপত্র জমা দেয়ায় এক প্রতারককে আটক করেছে নগর কতৃপক্ষ। আটককৃত প্রতারকের নাম শরফুদ্দিন টিপু।

বুধবার (১০ জুলাই) সন্ধ্যা ৭টা ৩০মিনিটে তাকে আটক করে গুলশান থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। সেই সঙ্গে তার বিরুদ্ধে গুলশান থানায় একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন ডিএনসিসির জনসংযোগ কর্তকর্তা এ এস এম মামুন।

তিনি জানান, মেসার্স ডাজবেল ইম্পেকস করপোরেশন নামের একটি প্রতিষ্ঠানের প্যাডে শরফুদ্দিন টিপু প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মো. জাহিদুল ইসলাম নাম নিয়ে দরপত্র দাখিল করেন। গত ৩০ মে ২০১৯ তারিখে টেন্ডার খোলা হলে জমাকৃত কাগজপত্র নিয়ে সন্দেহ হলে তা যাচাই করতে পাঠায় ডিএনসিসি কর্তৃপক্ষ। কাগজপত্রগুলো যাচাই করার পরে ভূয়া প্রমাণিত হওয়ায় প্রতিষ্ঠানের প্রকৃত সত্ত্বাধিকারী মো. জাহিদুল ইসলামকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হলে তিনি এ বিষয়ে কিছুই জানতেন না বলে ডিএনসিসি কর্তৃপক্ষকে অবহিত করেন।

ডিএনসিসি কর্তৃপক্ষ খোঁজ নিয়ে জানতে পারেন অভিযুক্ত শরফুদ্দিন টিপুই প্রকৃতপক্ষে মো. জাহিদুল ইসলাম সেজে টেন্ডারে অংশগ্রহণ করেছিল।

বিজ্ঞাপন

গুলশান থানার উপ–পুলিশ পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা সারাবাংলাকে বলেন, প্রতারনার অভিযোগ ডিএনসিসি কর্তৃপক্ষ টিপু নামে একজনকে থানায় সোপর্দ করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এসএইচ/আরএসও

Advertisement
বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন