বিজ্ঞাপন

হোটেলে নারীকে হেনস্থা করে নিষেধাজ্ঞায় আফগান ক্রিকেটার

July 11, 2019 | 11:05 am

বিশ্বকাপ ডেস্ক

সদ্য বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে আফগানিস্তান। ইংল্যান্ড বিশ্বকাপের গ্রুপ পর্বের সব ক’টি ম্যাচ হেরেই বিদায় নিতে হয়েছে আফগানদের। বিশ্বকাপ চলাকালীন সময়ে নানান বিতর্কের সম্মুখীন হয়েছে আফগান ক্রিকেটাররা। বিতর্কের কারণে বিশ্বকাপের মাঝ পথেই দেশের পাঠিয়ে দেওয়া হয় আফগান পেসার আফতাব আলমকে। আর এবার এক নারীকে হেনস্থা করে নিষেধাজ্ঞার মুখে পড়ল এ পেসার।

বিজ্ঞাপন

সাউদাম্পটনে টিম হোটেলে এক নারীর সাথে বাজে আচরণের জন্য ২৭ জুন বিশ্বকাপের দুই ম্যাচ বাকি থাকতেই দেশে ফেরত পাঠানো হয় আফতাব আলমকে। আর সে সময় আফগান ক্রিকেট বোর্ড আফতাবের বিপক্ষে অনুসন্ধানের জন্য একটি কমিটিও গঠন করেন। সেই কমিটির তথ্য অনুযায়ী টিম হোটেলে এক নারীর সাথে খারাপ আচরণ করেন তিনি।

আর কমিটির সুপারিশ অনুযায়ী এক বছরের নিষেধাজ্ঞার সম্মুখীন হয়েছে এই আফগান পেসার। সব ধরনের ক্রিকেটের ক্ষেত্রে তার এই নিষেধাজ্ঞা আরোপিত হয়েছে। দেশের ফেরত পাঠানোর আগে আফগান ক্রিকেট বোর্ড জানায় মাঠের বাইরে আইসিসির নীতিমালা ভঙ্গের কারণে তাকে দেশে পাঠানো হয়েছে।

দেশের পাঠানোর ১৩ দিন পর তার বিরুদ্ধে এই নিষেধাজ্ঞা আরোপিত হয়।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: ফাইনালে অস্ট্রেলিয়াকেই চাইলেন বোল্ট

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন