মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সালমানের সঙ্গী হচ্ছেন কারা?

জুলাই ১১, ২০১৯ | ৩:১০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জনপ্রিয় রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে’ এর নতুন সিজন শুরু হচ্ছে। শোটি উপস্থাপনা করবেন বলিউড ভাইজান সালমান খান। নতুন সিজনটি জমজমাট করতে নানা উদ্যোগের কথা শোনা গেছে। শোয়ের কাঠামো অনুযায়ী পাঁচজন প্রাক্তন জুটি ও পাঁচজন সম্পর্কে আছেন এমন জুটি প্রতিযোগী হিসেবে থাকার কথা। কিন্তু শোয়ের ফরম্যাট ঠিক রাখতে গিয়েই গোল পাকিয়ে যাচ্ছে।

শুরুতে ঠিক হয়েছিল প্রথম পর্বে অতিথি হিসেবে থাকবেন বাস্তবের জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কিন্তু এখন শোনা যাচ্ছে এই জুটিকে অনুষ্ঠানে পাওয়া যাবেনা। কারণ দীপিকা পাডুকোন। দীপিকা কেন কারণ সেটা পরে বলছি। তার আগে দ্বিতীয় জুটির প্রসঙ্গে যাওয়া যাক।


আরও পড়ুন :  ‘আলফা’ নিয়ে দর্শকদের প্রশ্নের জবাব দেবেন পরিচালক


সালমান খানের টিমের পক্ষ থেকে  দ্বিতীয় জুটি হিসেবে রণবীর কাপুর এবং তার প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের নাম ভাবা হয়। তবে এখানে বাদ সাধেন স্বয়ং সালমান খান। কারণ রণবীর কাপুর। রণবীরকে নাকি শোয়ে চান না সালমান। কারণ ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের এক সময়ের প্রেমই তাদের মধ্যে তিক্ততার কারণ।

তৃতীয় জুটি হিসেবে ভাবা হয় সালমান খান আর ক্যাটরিনা কাইফকে। তবে ঝামেলা বাঁধে সেখানেও। আপত্তি জানান স্বয়ং ক্যাটরিনা। কারণ সালমানের প্রাক্তন প্রেমিকা পরিচয়ে কোনও শোয়ে যেতে একদমই রাজি না ক্যাট। এক্ষেত্রে ক্যাটের যুক্তি তিনি তো সালমানের সঙ্গে প্রেমের কথা আনুষ্ঠানিকভাবে স্বীকারই করেননি কখনো। তাহলে প্রাক্তন হিসেবে অনুষ্ঠানে আসেন কিভাবে? সুতরাং এই পরিকল্পনাও বাদ।

বিজ্ঞাপন

এবার আসা যাক প্রথম কারণে। দীপিকা পাডুকোন। দীপিকার সঙ্গে সালমানের ঠান্ডা সম্পর্কের কথা কম-বেশি সবারই জানা। সালমানের সঙ্গে ছবি করার প্রস্তাব বারবার নাকচ করেছেন দীপিকা। যে কারণে দীপিকার ওপর নাখোশ আছেন সালমান। ফলে এই প্রস্তাবও বাতিল হয়ে যায়।

তা হলে সালমানের সঙ্গী কে হবেন? আপাতত জানা যাচ্ছে, প্রথম দু’টি পর্বে সালমান একাই থাকবেন। পরে বাকিটা ভাবা যাবে।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   ছবিতে ‘নৈতিকতা’ খোঁজেন না শাহরুখ

.   ‘কবির সিং’ হয়েই পারিশ্রমিক বাড়ালেন শহীদ কাপুর

.   নোবেলের গানে দুই বাংলার মিউজিশিয়ান


বিজ্ঞাপন
বিজ্ঞাপন