সোমবার ১৮ নভেম্বর, ২০১৯ ইং , ৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নিজ বাসায় হোমিও চিকিৎসকের মৃতদেহ, পুলিশের ধারণা খুন

জুলাই ১১, ২০১৯ | ৫:৫০ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিজ বাসায় এক ব্যক্তির গলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বাসার দরজা খোলা থাকায় তাকে খুন করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল তিনটার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় পুলিশ। সিআইডির ফরেনসিক টিমও ঘটনাস্থলে গেছে।

বিজ্ঞাপন

মৃত মনির হোসেন (৫০) গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার আব্দুল মোতালেবের ছেলে। তিনি পেশায় হোমিওপ্যাথ চিকিৎসক বলে সারাবাংলাকে জানিয়েছেন ঘটনাস্থলে যাওয়া ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এস আই) অর্ণব বড়ুয়া।

এই পুলিশ কর্মকর্তা সারাবাংলাকে জানান, পাঠানটুলির নাজিরপুলে মনির হোসেনের হোমিওপ্যাথ চিকিৎসার চেম্বার আছে। চেম্বারের পেছনে বাথরুম এবং এর পেছনে একটি কক্ষে তিনি থাকতেন। ওই কক্ষে খাটের ওপর তার মৃতদেহ পড়ে থাকা অবস্থায় পাওয়া গেছে। মৃতদেহের শরীর পচে ফুলে গেছে। চেহারা, গলা, পেটসহ শরীরের বিভিন্ন অংশ বিকৃত হয়ে গেছে। দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে ওই স্থানের আশপাশে।

‘আনুমানিক চারদিন আগে তার মৃত্যু হয়েছে। তাকে খুন করা হয়েছে বলে ধারণা করছি। কারণ, তার শোয়ার কক্ষে যাওয়ার দরজা খোলা অবস্থায় পেয়েছি। যদি ঘুমের মধ্যে মৃত্যু হতো, তাহলে দরোজা খোলা থাকবে কেন? তবে লাশ পচে যাওয়ায় শরীরে আঘাতের চিহ্ন আছে কিনা সেটা বোঝা যাচ্ছে না। সিআইডির ফরেনসিক টিম সার্বিকভাবে খতিয়ে দেখছে। লাশের ময়নাতদন্ত হবে। তখন খুনের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে’, বলেন এসআই অর্ণব বড়ুয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন