বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নেইমারের কাণ্ডে হতাশ পিএসজি

জুলাই ১১, ২০১৯ | ৫:৫৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ব্রাজিল তারকা নেইমার বার্সেলোনায় আবারো যোগ দেবেন কী দেবেন না, সেটি এখনও অজানা। ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে সাবেক ক্লাব বার্সায় নাকি কম বেতনে যোগ দিতে চেয়েছেন নেইমার-এমন খবর পুরোনো। নতুন মৌসুমে এরই মধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে ফরাসি ক্লাবটি।

বিজ্ঞাপন

২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দেন নেইমার। খেলেছেন দুই মৌসুম, শিরোপাও জিতেছেন দুই মৌসুমে। পিএসজির প্রাক মৌসুম অনুশীলনের প্রথম দিনে দলের সঙ্গে যোগ দেননি নেইমার। এমনকি ক্লাবের সঙ্গে কোনো যোগাযোগও করেননি বার্সার সাবেক তারকা। তাতে নেইমারের বিরুদ্ধে ‘যথাযথ ব্যবস্থা’ নেওয়া হবে বলে জানিয়েছে ফরাসি ক্লাবটির টিম ম্যানেজমেন্ট।

পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে, নেইমার জুনিয়র নির্ধারিত সময়ে ও স্থানে উপস্থিত ছিলেন না। আর এটা ছিল ক্লাবের পূর্ব অনুমোদন ছাড়াই। এই পরিস্থিতিতে ক্লাব হতাশ। তার ব্যাপারে ক্লাবের নিয়মানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়, নেইমার এখনও পিএসজির খেলোয়াড়। তাকে ফরাসি ক্লাবের নিয়ম মেনে চলতে হবে। কিন্তু এখন পর্যন্ত আমরা জানি না নেইমারকে কেউ কিনতে চায় কিনা। এটাও জানি তাকে কিনতে চাইলে আমাদের কত দাম দিতে হবে। যেসব খেলোয়াড়রা থাকতে চায় ক্লাব তাদের পাশে আছে। এটাও সত্যি যে, ক্লাব তাদের উপর নির্ভর করতে চায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Advertisement
বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন