মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ট্রেন দেখাতে নিয়ে ধর্ষণের চেষ্টা কমলাপুরে

জুলাই ১১, ২০১৯ | ৭:৩৭ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ট্রেনের ওয়াশরুমে নয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে সম্রাট (১৯) নামে এক কিশোর। বৃহস্পতিবার (১১ জুলাই) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে বুধবার সন্ধ্যায় সম্রাটকে হেফাজতে নেয় কমলাপুর রেলওয়ে থানা পুলিশ। এই ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ০৫। তাদের বাড়ি রাজধানীর মান্দা এলাকায়। শিশুটি ওই এলাকার হায়দার আলী স্কুল অ্যান্ড কলেজে পড়ালেখা করে।

এজাহারে উল্লেখ করা হয়, ভুক্তভোগী শিশুটি বুধবার (১০ জুলাই) সন্ধ্যায় কমলাপুর রেলওয়ে স্টেশনে বেড়াতে যায়। সেখানেই সম্রাটের সঙ্গে তার পরিচয় হয়। স্টেশনে তখন জামালপুর থেকে ঢাকায় আসা যমুনা এক্সপ্রেস দাঁড়িয়ে ছিল। সম্রাট শিশুটিকে ট্রেনের ভেতরে ঘুরে দেখার প্রস্তাব দেয়। ট্রেনের ভেতরে গেলে সম্রাট শিশুটিকে ওয়াশরুমে আটকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে রেলওয়ের কর্মচারীরা বিষয়টি টের পায় এবং দু’জনকে থানায় সোপর্দ করে।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) কমলাপুর রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আলী আকবর জানিয়েছেন, মেডিকেল পরীক্ষার জন্য ভুক্তভোগী শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে নেওয়া হয়েছিল। পরে আদালতে হাজির করে তার জবানবন্দিও নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

রেলওয়ের কর্মচারীরা জানিয়েছেন, সম্রাট একজন পথশিশু। তার বাড়ি নারায়ণগঞ্জে। সে স্টেশনে বোতল কুড়িয়ে বিক্রি করে। রাতে স্টেশনেই ঘুমায়।

সারাবাংলা/ইউজে/এসএসআর/এআই/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন