মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কিংস-আরামবাগ ম্যাচ স্থগিত, জয় পেয়েছে ব্রাদার্স ও মুক্তিযোদ্ধা

জুলাই ১১, ২০১৯ | ১০:৪১ অপরাহ্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট

মাঠে গড়ালেও ভারী বৃষ্টিপাতের কারণে স্থগিত হয়ে গেছে বসুন্ধরা কিংস ও আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যকার ম্যাচটি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২১তম রাউন্ডের ম্যাচ ছিল আজ। এদিকে জয় তুলে নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। নোফেল স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে ব্রাদার্স ইউনিয়ন ও টিম বিজেএমসি’কে ১-০ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ।

দিনের প্রথম ম্যাচ ছিল ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে। যথাসময়েই ম্যাচটি শুরু হয়। ম্যাচ মাঠে গড়ানোর কিছুক্ষণের মধ্যে ভারী বৃষ্টি শুরু হয়। খেলার মতো অবস্থা না দেখে পরে ম্যাচ কমিশনার খেলাটি স্থগিত করে দেয়। এ ম্যাচ আগামীকাল বিকেল চারটা আবারও মাঠে গড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভারী বৃষ্টিতে কাদাযুক্ত মাঠেই ফুটবল খেলে ব্রাদার্স ইউনিয়ন ও নোফেল। প্রথমার্ধের ১৯ মিনিটের সময় ডিফেন্স থেকে উড়ে আসা একটি লং বল নোফেলের বক্সের ভিতরে থাকা ডিফেন্ডার ক্লিয়ার করতে ব্যর্থ হলে তা নিয়ন্ত্রণে নিয়ে জালে জড়িয়ে দেন ব্রাদার্স ইউনিয়নের মান্নাফ রাব্বি। এই গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

বিজ্ঞাপন

বিরতির পর ম্যাচে সমতায় ফেরে নোফেল। খেলার ৫০ মিনিটের সময় বাঙ্গুরার মাটি গড়ানো পাস থেকে জামির উদ্দিন শট নিলে তা এক ডিফেন্ডারের গায়ে লেগে বল জালে জড়ায়। তবে ম্যাচের ৮০ মিনিটে জয়সূচক দুর্দান্ত গোলটি করেন ব্রাদার্সের জেমস মোগা। প্রায় মধ্যমাঠের কাছাকাছি থেকে ভলিতে নেয়া একটি লং শট নোফেলের গোলরক্ষককে পরাস্ত করলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে তারা।

দিনের অন্য একটি ম্যাচে টিম বিজেএমসিকে ১-০ গোলে পরাজিত করেছে মুক্তিযোদ্ধা সংসদ কেসি। নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে ম্যাচের ম্যাচের ৮২ মিনিটে কর্নার থেকে উড়ে আসা বলে হেড করে দলকে জয় এনে দেন কাতো।

এই ম্যাচ শেষে ১৯টি ম্যাচ খেলে ৪ জয় নিয়ে ১৬ পয়েন্ট অর্জন করে টেবিলের ১১তম উঠেছে ব্রাদার্স ইউনিয়ন। সমান পরিসংখ্যানে গোল ব্যবধানে এগিয়ে থেকে ১০ নম্বরে নোফেল এসসি। এদিকে ১৯ ম্যাচ খেলে ৮ জয়ে ২৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে আরামবাগ। অন্যদিকে ১৯ ম্যাচ খেলে ৫ টি জয় নিয়ে ২১ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের আট নম্বরে রয়েছে মুক্তিযোদ্ধা সংসদ কেসি। ২০ ম্যাচ খেলে মাত্র ১টি জয়ে ৮ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের একেবারে তলানিতে অবস্থান টিম বিজেএমসি’র।

সারাবাংলা/জেএইচ/এমআরপি

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন