বিজ্ঞাপন

নুসরাত ও শিশু সায়মাসহ সব হত্যার দ্রুত বিচার দাবি

July 12, 2019 | 1:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: শিশু সায়মা, সোনাগাজীর নুসরাতসহ সকল হত্যা ও নির্যাতনের দ্রুত বিচারের দাবি জানিয়েছেন বিভিন্ন সংগঠন।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ জুন) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিভিন্ন ব্যানারে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানায় সংগঠনগুলো।

সংগঠনগুলোর মধ্যে আছে, আনজুমানে রহমানিয়া মাইজভান্ডারি, মইনীয়া শিশু কিশোর মেলা, মইনীয়া যুব ফোরম এবং আনজুমান ও মইনীয়া যুব ফোরম।

মানববন্ধনে বক্তরা বলেন, সারাদেশে নারী-শিশুর প্রতি পাশবিক নির্যাতন বন্ধ, দেশ থেকে খুন সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক নির্মূলে বিশেষ ট্রাইবুনাল গঠন করে অপরাধীদের কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করতে হবে। বিচারহীনতার সাংস্কৃতি থাকায় দেশে বর্বরতার রাশ থামানো যাচ্ছে না। এ জন্য সরকারকে নিতে হবে কঠোর পদক্ষেপ।

বিজ্ঞাপন

বক্তরা আরও বলেন, বর্তমানে নারী ও শিশু নির্যাতন, খুন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদককে জাতীয় সমস্যা হিসেবে চিহ্নিত করে সরকারকে জরুরি ভিত্তিতে সমাধান করা প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাইজভান্ডারি দরবার শরীফের রাহবায়ে শরীয়ত ও ত্বরীকত শাহসূফী সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল হাসানী, সিনিয়র সহসভাপতি প্রফেসর শাহ মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক খলিফা আজম শাহ মোহাম্মদ আসলাম হোসেন আল আজহারী, মুইনীয়া শিশু কিশোর মেলার নির্বাহী পরিচালক এ আলী আহমেদ ও খলিফা এ গাউসুল আজম শাহ মুফতি খাজা বাকী বিল্লাহ আজহারী মাইজভান্ডারীসহ অনেকে।

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন