বুধবার ২০ নভেম্বর, ২০১৯ ইং , ৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

এই মেহজাবিন সবার মতো না

জুলাই ১২, ২০১৯ | ৪:১০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পর্দার অভিনেত্রী মেহজাবিন অধিকাংশ ক্ষেত্রেই একই রকম। হয়ত কারো প্রেমিকা বা স্ত্রী। মধ্যবিত্ত এবং নিম্ন মধ্যবিত্ত শ্রেণীতেই তার চরিত্র ঘোরাফেরা করে অধিকাংশ নাটকে। আর এতে তিনি সফল। তার অভিনীত নাটক প্রচন্ড জনপ্রিয় দর্শক মহলে।

বিজ্ঞাপন

গ্ল্যামারাস মেহজাবিন চরিত্রের প্রয়োজনে অভিনয় করেন ডি-গ্ল্যাম চরিত্রে। গল্পের জন্য আরও অনেক চ্যালেঞ্জ নিতেই নিতি প্রস্তুত। যেমন তিনি চ্যালেঞ্জ নিয়েছেন ‘মায়া সবার মতো না’ নাটকে। এই নাটকে তিনি স্থুলকায় এক নারীর চরিত্রে অভিনয় করেছেন এবং এখানে তিনি নিম্নবিত্ত শ্রেণীর।

মূলত স্থুলকায় এক নারীর সংগ্রাম নিয়েই নাটকটির কাহিনী, সংলাপ ও পরিচালনা করেছেন সাগর জাহান। তিনি সারাবাংলাকে বলেন, ‘স্থুলকায় এক নারীকে সমাজ কীভাবে দেখে, জীবনের বিভিন্ন ক্ষেত্রে তার সংগ্রাম কেমন, এই বিষয়গুলোই দেখানো হয়েছে নাটকে। এই চরিত্রটির পাশাপাশি একজন স্মার্ট ছেলের চরিত্রও আছে। কিন্তু গল্পটি প্রেমের না।’

বিজ্ঞাপন

স্মার্ট সেই ছেলেটির চরিত্রে অভিনয় করেছেন তাহসান। এই ছেলেটির অফিসেই চাকরির জন্য পরীক্ষা দিতে যায় মেহজাবিন। একটি প্রতিযোজিতামূলক সমাজে একজন বিত্তশালি ও স্মার্ট ছেলে দৃষ্টিকোন থেকে এক স্থুলকায় নারীকে দেখা যাবে ‘মায়া সবার মতো না’ নাটকে।

নাটকটির দৃশ্যধারণ শেষ। ঈদের নাটক হিসেবে এটি প্রচার হবে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন