বিজ্ঞাপন

‘র‍্যাক’ সভাপতি মোর্শেদ নোমান, সম্পাদক আদিত্য আরাফাত

July 12, 2019 | 5:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশনের (র‍্যাক) ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (১২ জুলাই) রাজধানীর সেগুনবাগিচার বাগিচা রেস্টুরেন্টে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি নির্বাচন করা হয়।

বিজ্ঞাপন

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন- প্রথম আলোর মোর্শেদ নোমান এবং সাধারণ সম্পাদক ডিবিসি নিউজ টেলিভিশনের আদিত্য আরাফাত।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি গাজী টিভির মহিউদ্দিন আহমেদ ও জয়যাত্রা‘র আবুল কাশেম। যুগ্ম সম্পাদক যথাক্রমে নিউ এজের আহম্মদ ফয়েজ ও এটিএন নিউজের তাওহীদ সৌরভ। এটিএন বাংলা মাহবুব কবির চপল হয়েছেন সাংগঠনিক সম্পাদক।

এছাড়া ডেইলি সানের সোলায়মান সালমান কোষাধ্যক্ষ, এনটিভি‘র সফিক শাহীন প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, বিডিনিউজ২৪ এর তাবারুল হক দফতর সম্পাদক, বণিক বার্তার জেসমিন মলি প্রচার ও প্রকাশনা সম্পাদক, চ্যানেল ২৪ এর সফিকুল ইসলাম সবুজ আন্তর্জাতিক সম্পাদক, নতুন সময়ের সাফি উদ্দিন আহমেদ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আমাদের অর্থনীতির তাপসী রাবেয়া আঁখি নারী সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

কার্যনির্বাহী কমিটির ৭ সদস্য হলেন- ইনকিলাবের সাঈদ আহমেদ খান, কালের কণ্ঠের হায়দার আলী, আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, ইনডিপেনডেন্ট টেলিভিশনের রিশাদ হুদা, রাইজিং বিডির এম রহমান মাসুম, সংবাদের সাইফ বাবলু ও চ্যানেল আইয়ের রোকসানা আমিন।

নির্বাচনে মিজান মালিক নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। নির্বাচন কমিশনের অপর দুই সদস্য ছিলেন- এম বদিউজ্জামান ও রফিকুল ইসলাম আজাদ।

সারাবাংলা/এসজেড/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন