বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘সরকারপ্রধান দেশের বিচার ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন’

জুলাই ১২, ২০১৯ | ৬:২৬ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, বর্তমান সরকারপ্রধান দেশের সমস্ত বিচার ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন। যার কারণে দেশে শিশুরাও নিরাপদ নেই। একটি শিশু ঘর থেকে বের হলে, ঘরে আর ফিরবে কিনা তা জানা নেই।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ জলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ছাত্র মিশনের উদ্যোগে সন্ত্রাস ও নৈরাজ্যেমুক্ত শিক্ষাঙ্গনের দাবিতে ছাত্র মিশনের কেন্দ্রীয় কাউন্সিলের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, ‘এসব ঘটনা কেন ঘটছে? এর কারণ হিসাবে দেখলে আজ দেশে কোনো বিচার ব্যবস্থা নেই। বিচার ব্যবস্থা প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর কার্যালয় থেকে নিয়ন্ত্রণ করা হচ্ছে। বিচারকরা আজ নিরপেক্ষভাবে রায় দিতে পারছেন না।’

তিনি আরও বলেন, ‘আজ আমরা দেখতে পাই, ২০ থেকে ২৫ বছরের ছাত্র বিভিন্ন তাণ্ডব করে বেড়াচ্ছে। সরকার আজ সম্পূর্ণভাবে সমস্ত প্রতিষ্ঠানকে ধ্বংস করছে। দেশের জনগণকে আতঙ্কিত করে একটি অবৈধ সরকার পরিচালনা করছে।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সৈয়দ মো. মিললের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সংগঠনের পরিচালক ও সদস্য সচিব শরিফুল ইসলামসহ প্রমুখ।

সারাবাংলা/এআই/এমও

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন