শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯ ইং , ১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আমার থেকে বেশি হতাশ আর কেউ নন: গাপটিল

জুলাই ১২, ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ

বিশ্বকাপ ডেস্ক

গত বিশ্বকাপে ব্যাট হাতে আলো ছড়ালেও এই বিশ্বকাপে নিজের ছায়া হয়ে আছেন নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল। এই বিশ্বকাপে একটি ম্যাচ বাদে বাকি সবগুলোতেই কিউই এই ওপেনারের ব্যাটে অন্ধকার। সেবারও নিউজিল্যান্ড ফাইনাল খেলেছিল, এবারও খেলবে। অথচ এই বিশ্বকাপে একটি ম্যাচ বাদ দিলে হাসেনি গাপটিলের ব্যাট। গাপটিল-কিউই সমর্থকরা তাতে হতাশ। গাপটিল জানালেন এমন অফ-ফর্মের কারণে তার থেকে বেশি হতাশ আর কেউ নন।

বিজ্ঞাপন

গত বিশ্বকাপে ব্যাট হাতে গাপটিল করেন ৫৪৭ রান। ৬৮.৩৭ গড়ে দুটি সেঞ্চুরি ছিল কিউই এই ওপেনারের নামের পাশে। ছিল অপরাজিত ২৩৭ রানের ইনিংস। যা এখনও বিশ্বকাপ ক্রিকেটে ব্যক্তিগত সর্বোচ্চ ইনিংস। আর এবার তার ব্যক্তিগত সর্বোচ্চ অপরাজিত ৭৩ রান। পুরো টুর্নামেন্টের রান যোগ করলে দাঁড়ায় ১৬৭ রান। ২০.৮৭ গড়ে রান করা গাপটিলের নামের পাশে নেই কোনো সেঞ্চুরি।

এমন ফর্মে হতাশ গাপটিল জানালেন, খুব বাজে সময় যাচ্ছে। আপনি যখন চেষ্টা করেই যাচ্ছেন কিন্তু সফল হচ্ছেন না তখন আপনি হতাশায় ভুগবেন। আমিও হতাশ। আমি সর্বোচ্চ চেষ্টাই করে যাচ্ছি। নেটে বেশি সময় নিচ্ছি। সেরা সময়টা ফেরানোর আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। সমর্থকরা হতাশ, তবে আমার থেকে বেশি হতাশ আর কেউ নন। ভক্তদের বলবো, আমি কঠোর পরিশ্রম করছি তাদের জন্যই।

দ্বাদশ বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচে কার্ডিফে শ্রীলঙ্কার বিপক্ষে গাপটিল ৭৩ রান করে অপরাজিত থাকেন। দ্য ওভালে বাংলাদেশের বিপক্ষে ২৫, টন্টনে আফগানদের বিপক্ষে ০, বার্মিংহামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৫, ম্যানচেস্টারে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ০, বার্মিংহামে পাকিস্তানের বিপক্ষে ৫, লর্ডসে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০, চেস্টার লি স্ট্রিটে ইংল্যান্ডের বিপক্ষে ৮ রান করেন। সবশেষ সেমিতে ভারতের বিপক্ষে করেছেন ১৪ বলে ১ রান।

বিজ্ঞাপন

ইংল্যান্ড-নিউজিল্যান্ড ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। রোববার (১৪ জুলাই) বাংলাদেশ সময় রোববার (১২ জুলাই) দুপুর সাড়ে তিনটায় ফাইনাল ম্যাচটি শুরু হবে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন