শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯ ইং , ১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

স্ত্রী’র লেখা কোনো বই পড়েননি অক্ষয়!

জুলাই ১২, ২০১৯ | ৭:৫৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড স্টার অক্ষয় কুমার। তার স্ত্রী টুইঙ্কেল খান্না। তিনিও নামকরা বলিউড অভিনেত্রী। তবে এখন আর তিনি নেই সিনেমায়। দাঁড়ান না ক্যামেরার সামনে। সিনেমা থেকেই প্রেম এবং প্রেম থেকে বিয়ে। তাদের ১৮ বছরের সংসার।

বিজ্ঞাপন

টুইঙ্কেল খান্না এখন বেশি ব্যস্ত লেখালেখিতে। প্রায়ই সংবাদপত্রে কলাম লেখেন। অনেকগুলো বই রয়েছে তার। তার লেখা শেষ বই ‘পায়জামাস’। দারুণ সফল হয়েছে বইটি। এখন পর্যন্ত এক লাখ কপি বিক্রি হয়েছে বইটি।

আর এই এক লাক কপি বই বিক্রি হওয়ায় আনন্দ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন টুইঙ্কেল। আয়োজনে আরও উপস্থিত ছিলেন বিখ্যাত লেখক জেফারি আর্চার। একই অনুষ্ঠানে জেফারি আর্চারের লেখা বিখ্যাত বই ‘কেন অ্যান্ড অ্যাবেল’ প্রকাশের চল্লিশ বছর পূর্তি উদযাপন করেছেন টুইঙ্কেল ও অন্যান্যরা।

আয়োজনে টুইঙ্কেল ও জেফারি আর্চারের সঙ্গে ছবি তুলেছেন অক্ষয়। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে অক্ষয় জানিয়েছেন, অক্ষয় স্ত্রী’র লেখা বইই পড়েননি, আর জেফারি আর্চারের লেখা তো আরও অনেক দূরের কথা।

বিজ্ঞাপন

একথা শুনে অনেকেই চমকে গেছেন। কারণ বলিউডে অক্ষয় ও টুইঙ্কেল এখন অনুপ্রেরণা। তাদের একে অন্যের প্রতি সহযোগিতা, শ্রদ্ধা এবং পারস্পরিক সম্পর্ক উদাহরণ দেওয়ার মতো। অথচ সেই অক্ষয় কুমার এখনো তার স্ত্রী’র লেখা কোনো বই পড়েননি, এটা অক্ষয়-টুইঙ্কেলদের যারা ভালোবাসেন ও শ্রদ্ধা করেন, তারা মেনে নিতে পারছেন না।

সবশেষ টুইঙ্কেল খান্না প্রযোজনা করেছেন অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘প্যাডম্যান’।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন