বিজ্ঞাপন

কঠিন বাস্তবতা ও জীবনবোধের সিনেমা ‘আদম’ 

July 13, 2019 | 12:53 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট 

আশির দশকে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের গ্রামীণ জনপদে ঘটে যাওয়া কঠিন বাস্তবতা আর জীবনবোধের গল্প ‘আদম’। এই গল্প থেকে নির্মিত হচ্ছে সিনেমা। ছবির ট্যাগ লাইন ‘আদম থাইকা আদম সন্তান কেউ ফেরেশতা কেউবা শয়তান।’

বিজ্ঞাপন

ছবিতে অভিনয় করবেন বরেণ্য অভিনয়শিল্পী রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম। তবে আকর্ষণের আলোতে থাকবেন মিস বাংলাদেশ খ্যাত ঐশী,’ স্বপ্নজাল’ খ্যাত ইয়াশ রোহান, আফফান মিতুল, অ্যালেন শুভ্রদের মতো তরুণ অভিনেতারা।


আরও পড়ুন :  স্ত্রী’র লেখা কোনো বই পড়েননি অক্ষয়!


ঐশীর এটি দ্বিতীয় সিনেমা। ‘আদম’ র আগে তিনি ‘মিশন এক্সট্রিম’ ছবিতে অভিনয় করেছেন। দ্বিতীয় ছবিতেই চ্যালেঞ্জটা বেশি হয়ে গেছে বলে মনে করছেন ঐশী। সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘দ্বিতীয় ছবিতেই এমন চ্যালেঞ্জ নিতে হবে এটা ভাবিনি কখনো। ক্যারিয়ারের প্রথমেই এমন চ্যালেঞ্জ নিতে ভয় আনন্দ দুটোই অনুভব করছি।’

ছবিটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরণ। এর চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাসুদ পারভেজ। তামিম হোসেনের প্রযোজনায় ছবির শুটিং শুরু হবে আগস্ট মাসে।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় এফডিসিতে অনুষ্ঠিত হয় ‘আদম’ ছবির মহরত। এফডিসির ব্যবস্থাপনা পরিচালক আবদুল করিম, এনডিসি ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি। আরও উপস্থিত ছিলেন সিনেমাটি কলাকুশলী ও সংশ্লিষ্টরা।

 

সারাবাংলা/পিএ/আরএফ

বিজ্ঞাপন

আরও পড়ুন :  এই মেহজাবিন সবার মতো না


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন