বিজ্ঞাপন

সোনক্ষীর বাড়িতে পুলিশ!

July 13, 2019 | 2:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পুলিশ হানা দিয়েছে বলিউড অভিনেত্রী সোসাক্ষী সিনহার বাড়িতে। তবে সিনেমায় নয় বাস্তবেই ঘটেছে এই ঘটনা। কি বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হওয়ারই কথা। সিনেমায় সোনক্ষীর বাড়িতে পুলিশ তদন্তের জন্য আসতে পারে। কিন্তু বাস্তবে কিভাবে সম্ভব!

বিজ্ঞাপন

সিনেমায় নয়, বাস্তবেই সোনাক্ষী সিনহার মুম্বাইয়ে জুহুর বাড়িতে পুলিশ হাজির হয়েছিল। উত্তর প্রদেশের বাসিন্দা প্রমোদ শর্মা পুলিশের কাছে সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন। যার কারণে পুলিশ সোনাক্ষীর বাড়িয়ে যায় ঘটনা তদন্ত করতে।


আরও পড়ুন :  মাকে হারালেন অভিনেতা জিতু আহসান


জিনিউজ ইন্ডিয়ার তথ্যমতে প্রমোদ শর্মার অভিযোগ, ২০১৮ সালে মোরাদাবাদে একটি অনুষ্ঠানে স্টেজ শো করার কথা ছিল সোনাক্ষী সিনহার। সেজন্য তিনি অগ্রিম ২৪ লাখ টাকা নিয়েছিলেন। কিন্তু তিনি সেই অনুষ্ঠানে যাননি।

এই অভিযোগের প্রেক্ষিতে উত্তর প্রদেশ পুলিশের সঙ্গে জুহু থানার একটি দলও পৌঁছান সোনাক্ষীর বাড়িতে জিজ্ঞাসাবাদ করতে। তবে ওই সময়ে বাসায় ছিলেন না সোনাক্ষী। কিছুদিন পর আবারও জিজ্ঞাবাদের জন্য তার বাসায় যাবে বলে জানিয়েছেন জুহু থানার একজন অফিসার।

বিজ্ঞাপন

এদিকে প্রমোদ শর্মার করা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন সোনাক্ষীর মুখপাত্র। জিনিউজ ইন্ডিয়াকে তিনি বলেন, সোনাক্ষী তার নয় বছরের বলিউড ক্যারিয়ারে সততার সাথে কাজ করছেন। প্রমোদ শর্মার করা অভিযোগ ভিত্তিহীন। তিনি মূলত সোনাক্ষীকে বিতর্কিত করার জন্য এমনটি করছেন। আমরা কেনোভাবেই এই অভিযোগ মেনে নেব না।

প্রসঙ্গত, এই মুহূর্তে বেশকিছু ছবির কাজে ব্যস্ত রয়েছেন সোনাক্ষী। পরপর বেশ কয়েকটি ছবি রয়েছে তার ঝুলিতে। তার মধ্যে আছে সালমান খানের ‘দাবাং ৩’, ‘খানদানি সাফাখানা’, ‘মিশন মঙ্গল’ ও ‘ভুজ:দ্য প্রাইড অফ ইন্ডিয়া’র মতো ছবি।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   সিতারা ভাগ্যাহত এক নারীর গল্প: রাইমা সেন

.   বাবার ছবিতে আলিয়ার গান

.   কঠিন বাস্তবতা ও জীবনবোধের সিনেমা ‘আদম’


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন