বিজ্ঞাপন

স্পেনে বিক্রমপুর-মুন্সিগঞ্জবাসীর বার্ষিক বনভোজন

July 13, 2019 | 5:44 pm

কবির আল মাহমুদ

স্পেন থেকে: উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বিক্রমপুর-মুন্সিগঞ্জ মাদ্রিদ স্পেন এর বার্ষিক বনভোজন। গত ১১ জুলাই স্পেনের রাজধানী মাদ্রিদেরঅদূরে লাগো ও পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি লাগুনা দে রুইদেরা আলভাসাতের পর্যটন কেন্দ্রে এই বনভোজনের আয়োজন করা হয়। মাদ্রিদসহ স্পেনে বসবাসরত বিক্রমপুর-মুন্সিগঞ্জবাসী পর্যটন কেন্দ্রের খোলা মাঠে খেলাধূলাসহ নানা আনন্দে মেতে ওঠেন।

বিজ্ঞাপন

বর্ণাঢ্য এ আয়োজনে কমিউনিটি নেতৃবৃন্দসহ বিক্রমপুর-মুন্সিগঞ্জ এলাকার বিপুলসংখ্যক প্রবাসী যোগ দেন। আনন্দ-উচ্ছ্বাসে ভরা এই মিলন মেলায় ছিল বাংলাদেশি রকমারি খাবারের আয়োজন, খেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোমিনুল ইসলাম স্বাধীন। সাধারণ সম্পাদক পেয়ার হোসেন সৌরভের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এনায়েতুল করিম তারেক, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া। অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিক্রমপুর-মুন্সিগঞ্জ মাদ্রিদ স্পেনের সিনিয়র সহ সভাপতি ব্যাবসায়ী মো. শাহ আলম, সহ সভাপতি আল আমীন শেখ, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জম হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর শেখ, অর্থ সম্পাদক মাকসুদ সর্দার, সহ সাংগঠনিক সম্পাদক মো. টুটুল প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতি মোমিনুল ইসলাম স্বাধীন ও সাধারণ সম্পাদক পেয়ার হোসেন সৌরভের প্রবাসী বিক্রমপুর-মুন্সিগঞ্জবাসীসহ আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘সবার ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এ বনভোজন সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। বিক্রমপুর -মুন্সিগঞ্জপ্রবাসী ভাই-বোনেরা একটি পরিবারের মতো। সম্প্রীতির মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতি।’ সংগঠনকে সামনে এগিয়ে নিতে সবার সার্বিক সহযোগিতা ও পরামর্শ কামনা করেন তারা।ৎ

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন