বিজ্ঞাপন

জাঁকজমকপূর্ণ আয়োজনে মোস্তাফিজের বৌভাত

July 13, 2019 | 7:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিয়েটা অনেকটা চুপিসারে সম্পন্ন হলেও জাকমজকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে নববধূকে ঘরে তুলে নিলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমান। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় তিন হাজার মানুষের আগমণে মুখরিত হয় এই তারকা ক্রিকেটারের বৌভাত অনুষ্ঠানটি।

বিজ্ঞাপন

শনিবার (১৩ জুলাই) দুপুর থেকে শুরু হওয়া বৌভাত অনুষ্ঠানে অতিথিরা আসতে শুরু করে সকাল থেকেই। লাজুক স্বভাবের মোস্তাফিজ আজও গণমাধ্যমের সামনে চুপচাপ। বাড়িতে সুসজ্জিত আসরে বধু সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন এই কাটার মাস্টার।

ফিজ গণমাধ্যম এড়িয়ে কথা না বললেও তার বাবা আবুল কাশেম গাজী ছেলেন জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন।

কালিগজ্ঞ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজের বৌভাত অনুষ্ঠানে আপ্যায়নের ব্যবস্থা করা হলে হাজির হয়েছেন প্রায় তিন হাজারের অধিক মানুষ। কী না ছিল ফিজের বৌভাতে, অতিথি আপ্যায়নের জন্য ব্যবস্থা করা হয় খাসির বিরিয়ানী, গরুর মাংস, দধি ও সফট ড্রিংকস। সনাতন ধর্মাবলম্বীদের জন্য ছিল খাসির বিরিয়ানী।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে যোগ দেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আফম রুহুল হক, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মুনসুর আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপীসহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজের মেজো মামা। মায়ের ইচ্ছাতে পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন