বিজ্ঞাপন

মিন্নিকে গ্রেফতারের দাবি শ্বশুরের

July 14, 2019 | 1:04 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরগুনা: রিফাত হত্যাকাণ্ডের সাথে তার ছেলের বউ মিন্নি জড়িত এমন দাবি করে তার গ্রেফতার চান নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ। শনিবার সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দুলাল শরীফ। বক্তব্যে তিনি সিসিটিভি ফুটেজে পুত্রবধু  মিন্নির গতবিধি সন্দেহজনক বলে দাবি করেন। তিনি বলেন, রিফাতের উপর হামলা করে তখন শুরুর দিকে মিন্নির তৎপরতা ছিল স্বাভাবিক। পরবর্তীতে সে হামলাকারীদের নিবৃত্ত করতে চাইলেও বিষয়টি তার কাছে পরিকল্পিত বলে মনে হয়।

মিন্নিকে গ্রেফতারের দাবি শ্বশুরের

বিজ্ঞাপন

অন্যদিকে রিফাত হত্যাকান্ডের প্রধান অভিযুক্ত বন্দুকযুদ্ধে নিহত নয়ন বন্ডের মা সাহিদা বেগম গণমাধ্যমে দাবি করেছেন ঘটনার আগের দিন মিন্নি তাদের বাড়িতে নয়নের সঙ্গে দেখা করতে আসেন। দুলাল শরীফ এই ঘটনার উল্লেখ করে মিন্নিকে আসামিদের সাথে মিলে রিফাত হত্যাকান্ডের ঘটনার পরিকল্পনায় যুক্ত থাকার দাবি করেন। তিনি মিন্নিকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করার দাবি জানান।

উল্লেখ্য, মিন্নি রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী। এ মামলার বাদী রিফাত শরীফের বাবা দুলাল শরীফ। ঘটনার পরের দিন নিহতের বাবা বাদি হয়ে ১২ জনের বিরুদ্ধে বরগুনা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত ৭ জন ও জড়িত সন্দেহ ৭ জনসহ মোট ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সারাবাংলা/আরএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন