বিজ্ঞাপন

‘পল্লী নিবাস প্রাঙ্গণে সমাধি চেয়েছিলেন এরশাদ’

July 14, 2019 | 3:27 pm

বেরোবি করেসপন্ডেন্ট

রংপুর: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে পল্লী নিবাস প্রাঙ্গণে দাফন করার দাবি জানিয়েছেন জাপার রংপুরের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

রোববার (১৪ জুলাই) সকালে এরশাদের মৃত্যুর খবর জানার পরে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জাপার জেলা কার্যালয়ে ভিড় করতে শুরু করেন। সেখানে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা দাবি জানান, রংপুরের সন্তান এরশাদকে তার নিজের বাড়ি পল্লী নিবাস প্রাঙ্গণে দাফন করা হোক।

দলের প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আমাদের এতিম করে রাজনৈতিক পিতা হুসেইন মুহম্মদ এরশাদ চিরবিদায় নিয়েছেন। অসুস্থ হওয়ার কিছু দিন আগে দলের বিভিন্ন স্তরের নেতাদের সঙ্গে আলাপচারিতায় এরশাদ তার ওছিয়তের কথা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, তার নিজের বাড়ি পল্লী নিবাস প্রাঙ্গণে যেন তাকে দাফন করা হয়।

তিনি বলেন, এরশাদ একটি সমাধি কমপ্লেক্স নির্মাণের পরিকল্পনাও করেছিলেন। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সেই পরিকল্পনা জনসমক্ষে বলে যেতে পারেননি। আমরা রংপুর বিভাগ, জেলা ও মহানগর জাতীয় পার্টির পক্ষ থেকে দাবি জানাচ্ছি, ওছিয়ত করা জায়গায় জাপা চেয়ারম্যানকে দাফন করা হোক। আমাদের সঙ্গে সংহতি জানিয়ে একই দাবি তুলেছে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো। রংপুরবাসীরও একই দাবি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ জুলাই) স্যারের মরদেহ রংপুরে আনা হবে। তার নামাজে জানাজার সব ব্যবস্থা করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ
ঢাকায় এরশাদের আজ ১ কাল ২ জানাজা, রংপুরে মঙ্গলবার
এরশাদ আর নেই

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন